টেন্ডুলকারের নিরাপত্তাকর্মীর আত্মহত্যা

কিংবদন্তিতুল্য ক্রিকেটার শচীন টেন্ডুলকারের এক নিরাপত্তারক্ষী আত্মহত্যা করেছেন। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, ওই নিরাপত্তার কর্মীর নাম  প্রকাশ কাপড়ে। তিনি ভারতের ভিভিআইপিদের জন্য নির্দিষ্ট নিরাপত্তারক্ষী দলের জওয়ান হিসেবে নিযুক্ত। সেই জওয়ান গুলি করে আত্মহত্যা করেছেন।

গতকাল মঙ্গলবার (১৪ মে) রাতে ভারতের মহারাষ্ট্রের জামনের শহরে এই ঘটনা ঘটেছে। সেই জওয়ান মহারাষ্ট্রের রাজ্য রিজার্ভ পুলিশ ফোর্সের (এসআরপিএফ) সদস্য।

আত্মহত্যা করা জওয়ানের নাম প্রকাশ কাপড়ে। তিনি ছুটিতে নিজের গ্রামের বাড়িতে গিয়েছিলেন। তবে মঙ্গলবার রাতে হঠাৎই নিজের সার্ভিস রিভলবার গলায় ঠেকিয়ে গুলি চালান। তার বাবা-মা, স্ত্রী, দুই সন্তান, ভাই এবং পরিবারের অন্যান্য সদস্য রয়েছেন।

এ বিষয়ে জামনের থানার পুলিশ ইনস্পেক্টর কিরণ শিন্ডে জানিয়েছেন, মঙ্গলবার রাত দেড়টায় এই ঘটনা ঘটেছে। ঠিক কী কারণে প্রকাশ আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। তদন্ত শুরু হয়েছে।

শিন্ডে বলেছেন, ‘প্রাথমিক তদন্তের পর আমরা জানতে পেরেছি ব্যক্তিগত কারণেই উনি এই কাজ করেছেন। আপাতত তদন্ত চলবে। সম্পূর্ণ তথ্য হাতে আসার পরেই আমরা বাকিটা বলতে পারব।’

ইতিমধ্যে প্রকাশের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। দুর্ঘটনাজনিত মৃত্যুর ধারায় মামলা করেছে পুলিশ। আপাতত পুলিশ প্রকাশের পরিবারের সদস্য, সহকর্মী এবং অন্যান্য পরিচিতদের জিজ্ঞাসাবাদ করছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //