দুই যুবতীর যৌন নিপীড়নে জ্ঞান হারালো বালকটি

সম্প্রতি বৃটেনের ওয়েস্ট সাসেক্সে বার্গিস হিল এলাকায় টিনেজ এক বালকের উপর যৌন নির্যাতন চালিয়েছে দুই যুবতী। তাকে নগ্ন করে নানা রকম কুরুচিপূর্ণ আচরণ করে তারা। এসময় মাথায় আঘাত লাগায় অচেতন হয়ে পড়েন ওই বালক। এরপর অচেতন অবস্থায় তাকে ফেলে পালিয়ে যায় তারা। গোয়েন্দারা এখন ওই যুবতীদের খুঁজছে।

গোয়েন্দার তথ্য মতে, যে দুই যুবতী তার সঙ্গে এমন আচরণ করেছেন তাদের একজনের মাথার চুল স্বর্ণালী ও লম্বা ও অন্যজনের চুল উজ্বল লাল। তাদের বয়স ১৮- ২০ বছর হবে। তাদের একজন ৬ ফুটেরও বেশি লম্বা। চোখে সানগ্লাস ছিল। অন্যজনের উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চির মতো।

লন্ডনের একটি অনলাইন ট্যাবলয়েড মেট্রো নিউজ বলছে, ওই বালকটি বার্গিস হিল এলাকার ক্যান্টস লেন দিয়ে হাঁটছিল। স্থানীয় সময় গত সপ্তাহের রবিবার সন্ধ্যা ৬টার পর পরই তার ওপর হামলে পড়ে ওই যুবতীরা। তারা তাকে পাকড়াও করে বনের ভিতর নিয়ে যায়। এরপর দু’জনে মিলে তার সব পোশাক খুলে ফেলে। এ ঘটনায় কোনো প্রত্যক্ষদর্শী থাকলে তাদের কাছে সহায়তা চেয়েছে সাসেক্স পুলিশ। 

সাসেক্স পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, কর্মকর্তারা তথ্য চাইছেন প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে। এই ঘটনা পুলিশে রিপোর্ট করা হয়েছে। ওই নির্যাতিত বালককে বিশেষ কর্মকর্তারা সাপোর্ট দিয়ে যাচ্ছেন তারা। কারো যদি ওই দুই যুবতীর বর্ণনার সঙ্গে সন্দেহ হয় কাউকে অথবা তারা যদি এমন কাউকে জেনে থাকেন, তাহলে পুলিশকে সহায়তা করতে বলা হয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //