কর্মীকে দেড় হাজার কোটি রুপির বাড়ি উপহার দিলেন মুকেশ আম্বানি

বিশ্বস্ত ও পুরাতন কর্মীকে দেড় হাজার কোটি রুপির বাড়ি উপহার দিলেন মুকেশ আম্বানি। উপহার প্রাপ্ত কর্মীর নাম মনোজ মোদি। তিনি রিলায়েন্স জিও এবং রিটেলের পরিচালক। তাকে মুকেশ আম্বানির ডান হাত বলা হয়। অনেকের ধারণা গত কয়েক দশকে রিলায়েন্স গ্রুপের আকাশ ছোঁয়া সাফল্যের নেপথ্যে রয়েছে এ মোদি। এবার হাত খুলে সেই কর্মীকে পুরস্কার দিলেন সংস্থার কর্তা।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, কর্মী মনোজের কাজে খুশি হয়ে তাকে একটি ২২ তলা বিলাসবহুল প্রাসাদ উপহার দিয়েছেন মুকেশ। তাও আবার নেপিয়ান সি রোডের মতো মুম্বাই শহরের অন্যতম দামি এলাকায়। মাস খানেক আগেই এই দানপর্ব সম্পন্ন হয়েছে বলে দাবি।

জানা গেছে, ওই বহুতল প্রাসাদটির নাম ‘বৃন্দাবন’। যার একটি তলা আট হাজার স্কয়ার ফিটের। এক স্কয়ার ফুটের মূল্য ৪৫-৭০ হাজার রুপি পর্যন্ত। প্রাসাদের মোট পরিমাপ এক লাখ সাত হাজার স্কয়ার ফুট। ২২ তলা প্রাসাদের প্রথম আট তলা পার্কিংয়ের জন্য নির্ধারিত। শুধু বাড়ি দিয়েই ক্ষান্ত হননি মুকেশ, বহুমূল্যের ইতালিয়ান ফার্নিচারে সাজিয়ে দিয়েছেন গোটা প্রাসাদ।

উল্লেখ্য, রিলায়েন্স জিও এবং রিটেলের পরিচালক মনোজ মোদির আগে থেকেই দুটি ফ্ল্যাট রয়েছে বাণিজ্যনগরীর মহালক্ষ্মী এলাকায়। যার মোট মূল্য ৪১৫ কোটি রুপি। এবার সঙ্গে যোগ হল মুকেশের দেওয়া দেড় হাজার কোটির সম্পত্তি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //