কোণঠাসা টিভি চ্যানেল

ঈদে মেলেনি জনপ্রিয় তারকাদের দেখা

ওটিটি ও ইউটিউবের চাপে কোণঠাসা হয়ে পড়েছে টিভি চ্যানেলগুলো। ঈদ বিনোদনে টিভি চ্যানেলগুলো তেমন কোনো চমক দেখাতে পারেনি। অন্যদিকে এবার ঈদের নাটকে দেখা মেলেনি অনেক জনপ্রিয় তারকার।

আফরান নিশো, নুসরাত ইমরোজ তিশা, মেহজাবীনের মতো তারকাদের অনুপস্থিতিতে নাটকের আওয়াজ কম ছিল। তবে নাটক নির্মাণ সংখ্যা কিন্তু কম ছিল না। এবার ঈদেও ৬শর মতো নাটক নির্মাণ হয়েছে বলে নানা সূত্রে জানা যায়। এর মধ্যে অধিকাংশ নাটকই দর্শক দেখছেন শুধু ইউটিউবে। কিছু নাটক টিভি চ্যানেলে প্রচার হওয়ার পর পরই সেটি আবার ইউটিউবে চলে আসছে।

এদিকে ঈদের একটি নাটক এবার বেশ সমালোচনার মুখে পড়ে। অবশেষে ইউটিউব থেকে তুলে নেওয়া হয়েছে রাফাত মজুমদার রিংকু পরিচালিত ফারহান আহমেদ জোভান ও সামিরা খান মাহির ‘রূপান্তর’ নাটকটি। গেল বছর ঈদে এ নির্মাতার কয়েকটি নাটক বেশ প্রশংসা কুড়ায়।

ঈদে এবার দর্শক পছন্দের তালিকায় এগিয়ে থাকা নাটকগুলোর মধ্যে উল্লেখযোগ্য কিছু নাটক হলো- জুবাইয়ের ইবনে বকর পরিচালিত মোশাররফ করিম ও হিমির ‘বউয়ের দাঁত ৩২’, মেহেদি হাসান হৃদয় পরিচালিত মুশফিক আর ফারহান ও তানজিন তিশার ‘বিসর্জন’, মহিন খান পরিচালিত নিলয় আলমগীর ও হিমির ‘শ্বশুর বাড়িতে ঈদ’, জাকারিয়া শৌখিন পরিচালিত, অপূর্ব ও তাসনিয়া ফারিনের ‘শহরে প্রেমের ঘ্রাণ’, তাইফুর জাহান আশিক পরিচালিত মোশাররফ করিম ও তানিয়া বৃষ্টির ‘বাড়ি গাড়ি নারী’, কাজল আরেফিন অমি পরিচালিত ‘শেষমেশ’, মোহাম্মদ তফিকুল ইসলাম পরিচালিত মুশফিক আর ফারহান ও সাদিয়া আয়মানের ‘তুই আমারই’, মিজানুর রহমান আরিয়ান পরিচালিত, ফারহান আহমেদ জোভান ও নাজনীন নিহার ‘যখন-তখন’, মহিন খান পরিচালিত রাশেদ খান সীমান্ত ও মাইমুনা মমর ‘ভাইয়ের ঋণ’। ঈদে এবার যারা পর্দা মাতিয়েছিলেন তাদের মধ্যে এগিয়ে আছেন জোভান, নিলয় আলমগীর, ফারহান, তৌসিফ, আরশ খান, খায়রুল বাসার, শাশ্বত দত্ত, ইয়াশ রোহান, সামিরা খান মাহি, তানিয়া বৃষ্টি, জাহের আলভী, হিমি, তানজিম সাইয়ারা তটিনী, কেয়া পায়েল, সাদিয়া আয়মান প্রমুখ। এদের বাইরে বেশ কিছু নাটকে মোশাররফ করিম, অপূর্বও আছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //