সিনেমাতে আগ্রহী ঈশিতা

নব্বই দশকের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশিদ ঈশিতা। একটা সময় টিভি নাটকে যে কজন অভিনেত্রী দাপিয়ে বেড়াতেন তাদের মধ্যে অন্যতম তিনি। এখন আর আগের মতো অভিনয়ে নেই এ অভিনেত্রী। গল্প চরিত্র পছন্দ হলেই কাজ করছেন বলে জানান।

তবে এবার ঈদে ছোটপর্দার দর্শক দেখতে পাবেন তাকে। কিন্তু কোনো নাটকে নয়, ঈদে মাছরাঙা টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান ‘রাঙা সকাল’-এর বিশেষ ঈদ আয়োজনে দেখা যাবে তাকে।

‘রাঙা সকাল’-এ প্রথমবার এককভাবে অতিথি হয়ে এসে ঈশিতা জানালেন, সময় সুযোগ হলে এবং মনেরমতো চরিত্র পেলে অভিনয় করতে চান তিনি। এমনকি এখন যে ধরনের মানসম্পন্ন সিনেমা নির্মিত হচ্ছে, সেসব সিনেমাতে মনেরমতো চরিত্র পেলে চলচ্চিত্রেও কাজ করার ইচ্ছা ব্যক্ত করেছেন তিনি।

এর আগে সত্য ঘটনা নিয়ে প্রয়াত আবদুল্লাহ আল মামুনের ‘বিহঙ্গ’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন তিনি। একটি স্বল্পদৈর্ঘ্যরে চলচ্চিত্রেও কাজ করেছেন। ওপার বাংলার কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের বিপরীতেও বিশেষ একটি ফিকশনে অভিনয় করেছিলেন অভিনেত্রী। যদিও এ কাজটি নিয়ে মিশ্র অনুভূতি রয়েছে ঈশিতার।

তিনি বলেন, কাজটি নিয়ে অনেক বেশি প্রত্যাশা ছিল। তবে সেই প্রত্যাশার অনেকটুকুই পূরণ হয়নি। আমার অনুমতি ছাড়াই অন্য একজন অভিনেত্রীকে দিয়ে আমার অভিনীত দৃশ্যের ডাবিং করানো হয়, যা দুঃখজনক।

রুম্মান রশীদ খান ও লাবণ্যর সঞ্চালনায়, জোবায়ের ইকবালের প্রযোজনায় ‘রাঙা সকাল’-এর এই বিশেষ পর্বটি প্রচার হবে ঈদের ৪র্থ দিন, সকাল ৭টায়। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //