সিক্যুয়াল নিয়ে অহনার অনুরোধ

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা। নোয়াখালী-বরিশাল ভাষায় নির্মিত ‘নোয়াশাল’ নাটকের মাধ্যমে দারুণ জনপ্রিয়তা লাভ করেন তিনি। টিভি নাটকের বাইরে ওটিটি প্ল্যাটফরমেও তিনি অভিনয় করেছেন। বর্তমানে আসছে ঈদের নাটক নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি।

সাম্প্রতিক সময়ে তার কিছু নাটক ইউটিউব দর্শকের কাছে দারুণ প্রশংসা পাচ্ছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো‘কাবিন’, ‘সৎ বোন’, ‘বিদায়’ ও ‘জার্নি টু বরিশাল’।

এদিকে অনেক নির্মাতাই আজকাল তার বেশি ভিউয়ের নাটকগুলোর সিক্যুয়াল করতে চান বলে জানান তিনি। এ নিয়ে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়েছেন। সেখানে তিনি জানান, সিক্যুয়াল নাটকের জন্য তাকে যেন না ডাকা হয়।

ফেসবুক পোস্টে তিনি লেখেন, ‘কোনো নাটক ভালো হলেই কেন তার সেকেন্ড পার্ট করতে হবে? বিশেষ করে মানুষের আবেগ যেই নাটকে জড়িত। তা ছাড়া বেশিরভাগ ক্ষেত্রেই দেখেছি দ্বিতীয় পর্ব কোনোদিনও প্রথম পর্ব থেকে ভালো হয় না। সো প্লিজ আমাকে দ্বিতীয় পর্বের জন্য ডাকবেন না।’

এ গ্ল্যামারকন্যা আরও বলেন, ‘আমাদের অনেক নির্মাতাই একই ধরনের গল্প নিয়ে বারবার নাটক নির্মাণ করতে চান। শিল্পী হিসেবে আমি চাই নতুন গল্পে কাজ করতে। সেখানে একই গল্প আসলে বোরিং হতে হয়।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //