ফারিণের বাজিমাত

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ক্যারিয়ারের অল্প সময়ে জনপ্রিয়তার শীর্ষে চলে এসেছেন। তার সমসাময়িকদের থেকে বেশ এগিয়ে আছেন এ গ্ল্যামারকন্যা। শুধু নাটকেই নয়, বর্তমানে ওটিটিতেও তিনি বাজিমাত করছেন। ছোটপর্দার যে কজন অভিনেত্রী এখন ওটিটিতে কাজ করছেন তাদের মধ্যে ফারিণ অন্যতম।

চলতি বছরে প্রথম দুই মাসে তার অভিনীত দুটি কনটেন্ট আসে ওয়েব প্ল্যাটফরমে। জানুয়ারিতে তাকে দেখা যায় কাজল আরেফিন অমি নির্মিত প্রথম ওয়েব ফিল্ম ‘অসময়’ এবং অন্যটি শিহাব শাহীন পরিচালিত ‘কাছের মানুষ দূরে থুইয়া’য়।

গেল ২২ ফেব্রুয়ারি চরকিতে মুক্তি পেয়েছে ‘কাছের মানুষ দূরে থুইয়া’। ‘মিনিস্ট্রি অব লাভ’-এর দ্বিতীয় সিনেমা এটি। এই দুই ওয়েব ফিল্মে প্রধান নারী চরিত্রের অভিনয়শিল্পী ফারিণ। দুটি ফিল্মে অভিনয় করেই দর্শকদের ভালোবাসায় সিক্ত হয়েছেন এই অভিনেত্রী, সামাজিক যোগাযোগমাধ্যমে অসংখ্য মানুষের প্রশংসা কুড়িয়েছেন।

ফারিণ বলেন, ‘আমি যখন যে কাজটি করি সেটি মনোযোগ দিয়েই শেষ করি। প্রতিটি চরিত্রকে দর্শকের সামনে সুন্দরভাবে উপস্থাপন করার জন্য কমতি থাকে না। আমি প্রতিযোগিতা করি নিজের সঙ্গে, বরাবরই চাই আগের কাজ থেকে যেন পরের কাজটি আরও বেশি ভালো হয়।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //