মধ্যরাতে হাসপাতালে ভর্তি নুসরাত ফারিয়া

হাসপাতালে ভর্তি করা হয়েছে চিত্রনায়িকা নুসরাত ফারিয়াকে। গতকাল বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে তাকে ঢাকার বনানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় বলে জানান নুসরাত ফারিয়ার মা ফেরদৌসী পারভিন। 

আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে তিনি গণমাধ্যমকে বলেন, ফারিয়ার মাথায় প্রচণ্ড ব্যথা। সিটি স্ক্যান করতে হবে। এরপর জানা যাবে সমস্যাটা কী।

জানা গেছে, কয়েক দিন ধরেই অসুস্থ বোধ করছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। গতকাল তা গুরুতর আকার ধারণ করে। একটা পর্যায়ে বাসায় জ্ঞান হারান তিনি। এরপর তার মা ও পরিবারের অন্য সদস্যরা দ্রুত হাসপাতালে নিয়ে যান।

নুসরাত ফারিয়ার মা ফেরদৌসী পারভিন বলেন, চিকিৎসক তাদের জানিয়েছেন ফারিয়াকে আরও কিছুদিন পর্যবেক্ষণে রাখতে চান। সিটি স্ক্যান ছাড়াও আরও কয়েকটি পরীক্ষা–নিরীক্ষা করতে হবে তার।

ফেরদৌসী পারভিন আরও বলেন, কয়েক মাস ধরে ফারিয়ার মাথাব্যথা। ইদানীং একটু বেশি ব্যথা হচ্ছে। কষ্ট পাচ্ছে খুব। গতকাল রাতে তা সহ্যের সীমা ছাড়িয়ে যায়। মাথাব্যথার কারণে ঘুমাতেও পারে না। আগে তো মাথাব্যথার কারণে টুকটাক ওষুধ খেত। এখন সেসবে কাজও করছে না।

শারীরিকভাবেও খুব দুর্বল। খাওয়া-দাওয়ায় খুবই অনিয়ম আছে ফারিয়ার। এই অনিয়মের কারণে শারীরিক দুর্বলতাটা বেড়েছে। গ্যাস্ট্রিকের সমস্যাও দেখা দিয়েছে। এখন দেখা যাক চিকিৎসক কী বলেনও জানান তিনি।

উল্লেখ্য, একটা সময় উপস্থাপনায় ব্যস্ত ছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তার আগে মিউজিক ভিডিওতে মডেল হিসেবেও দেখা গেছে। ২০১৫ সালে ‘আশিকী’ চলচ্চিত্রে অভিনয় করেই আলোচনায় আসেন নুসরাত ফারিয়া।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //