৫০ পর্বে ‘চার চক্কর’

ধারাবাহিক নাটক  ‘চার চক্কর’ এর ৫০তম পর্ব মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে। প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় এটি প্রচারিত হয়। 

আগামীকাল মঙ্গলবার (১০ অক্টোবর) প্রচার হবে এর ৫০তম পর্ব। মাসুম রেজা এবং মেজবাহ উদ্দিন সুমনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নজরুল ইসলাম রাজু। অভিনয় করেছেন- মারজুক রাসেল, ইশতিয়াক আহমেদ রুমেল, মিলন ভট্টাচার্য, সাইদুর রহমান পাভেল, শহীদুল আলম সাচ্চু, আইরিন আফরোজ, স্বর্ণলতা, মিম চৌধুরী, মিনাক্ষী রায়, নূরে আলম নয়ন, নাফিজা নাফাসহ আরও অনেকে।

অঢেল সম্পত্তির মালিক রাঙা মিয়ার কোন উত্তরাধিকার নেই। সম্পত্তি রক্ষা এবং তার মৃত্যুর পর নাম রক্ষার জন্য সে চারজন সহিহ বেকার খুঁজতে চাকরির বিজ্ঞপ্তি দেয়। চাকরি প্রার্থী হিসেবে অনেকেই ইন্টারভিউ দেয়। সেখান থেকে বাছাই করে রিজুক, শাহ কামাল, মধু এবং কাঞ্জনকে নিয়োগ দেয়া হয়। এই চারজনকে বিভিন্ন বিষয়ে ট্রেনিং দিয়ে তৈরি করার জন্য নিয়োগ দেয়া হয় কুহু, এলিনা, শর্মী ও বিন্তি নামে চারটি মেয়েকে। চার বেকারকে ট্রেনিং দিতে গিয়ে তারা পড়ে মহা বিপাকে। কারণ তাদের মধ্যে কোন কিছু শেখার আগ্রহ নেই।

নিজেদের মধ্যে ঝগড়া করে ট্রেনিং সেশন নষ্ট করায় ব্যস্ত থাকে তারা। অন্যদিকে, ট্রেইনার মেয়েদের বয়স কম দেখে রাঙা মিয়া একটু গল্প করতে গেলে ক্ষেপে যান তার একমাত্র শ্যালিকা সুইটি। কারণ সুইটির বোন মারা যাওয়ার আগে তাকে বলে গেছে রাঙা মিয়া যেন কোন মেয়ের সাথে কথা না বলে। এ নিয়ে প্রায়শই দুলাভাই আর শ্যালিকার মধ্যে ঝগড়া হয়। চার বেকারকে ট্রেনিং দিতে চারজন সুন্দরি মেয়েকে নিয়োগ দিয়ে রাঙা মিয়া পড়ে যান চার চক্করে। মজার মজার নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় নাটকের গল্প।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //