নেতিবাচক মন্তব্য নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করলেন হিমি

বাংলা নাটকের ব্যস্তময় অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। ইতোমধ্যে নিজের অভিনয় দক্ষতায় বেশ প্রশংসাও কুড়িয়েছেন তিনি। একের পর এক নাটকে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে জায়গা করে নিয়েছেন দর্শকহৃদয়ে। প্রায়শই বিভিন্ন তারকাদের নিয়ে নানা সমালোচনা শোনা যায়। কারণ তারকাদের নিয়ে সাধারন মানুষের কৌতূহলের শেষ নেই।

কখনও ইতিবাচক আবার কখনও বা নেতিবাচক মন্তব্যের শিকার হন তারকারা। এবার সে প্রসঙ্গে নিজের অনুভূতি প্রকাশ করলেন এ অভিনেত্রী।

তিনি বলেন, নাটকে আমার চরিত্র, অভিনয় ও কাজ নিয়ে কথা বললে, সবসময় সেটা ফিডব্যাক হিসেবেই নেওয়ার চেষ্টা করি আমি। কারণ, সেগুলো আমি পরিবর্তন করতে পারব। কিন্তু ব্যক্তিগত কোনো ইস্যু নিয়ে নেতিবাচক মন্তব্য করলে তখন ভীষণ খারাপ লাগে।

হিমি আরও বলেন, আমি দেখতে কেমন, আমার উচ্চতা, আমার গায়ের রং বা অন্যান্য কিছু নিয়ে কথা বললে খারাপ লাগে। কারণ, এর জন্য তো আর আমি দায়ী না। আর এর কিছুই আমার হাতে নেই। এমনকি আমি চাইলেও এর কোনো পরিবর্তনও করতে পারব না। আমি সবসময় এসব বিষয়ে শক্ত থাকার চেষ্টা করলেও মাঝেমধ্যে তো খারাপ লাগে।

প্রসঙ্গত, গেল ঈদে ২৫টির মতো নাটকে অভিনয় করেছেন হিমি। এর মধ্যে প্রচার হয়েছে তার অভিনীত ২১টি নাটক। কিছু নাটকের জন্য প্রশংসা কুড়িয়েছেন, আবার কিছু নাটক নিয়ে দর্শকরা সমালোচনাও করেছেন অভিনেত্রীর। তবে দর্শকেরা এই কথা বলাকে সেরা প্রাপ্তি হিসেবেই নিয়েছেন হিমি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //