সাংবাদিকের বিরুদ্ধে গায়ে হাত দেওয়ার অভিযোগ প্রভার

ব্যক্তিগত জীবনে ঘটে যাওয়া ভিডিও স্ক্যান্ডাল নিয়ে যথেষ্ট খেসারত দিতে হয়েছে মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে। যদিও মানসিকভাবে শক্ত থাকার কারণে হারিয়ে যাননি এ অভিনেত্রী।

গতকাল শনিবার (১ এপ্রিল) অভিনয় শিল্পী সংঘ আয়োজিত এক সংবাদ সম্মেলনে কথা বলেন প্রভা। এ সময় তিনি জানান, তিনি মনে করেন, তার কাছে এই সমাজের ক্ষমা চাওয়া উচিত।

এ সময় এক সাংবাদিকের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগ তুলে তিনি বলেন, শুটিং শেষ করে উবার নিয়েছি। এক সাংবাদিকও আমার সঙ্গে উঠলেন। ভাই মানুষ, বসলেন পাশে। বললেন, এয়ারপোর্টে নামিয়ে দিতে। তো সিটে বসে কথা বলতে বলতে সে আমার পায়ে হাত রাখল! বললাম, তুমি আমার গায়ে হাত দিলা কেন? আমার কোনো কলিগও তো এভাবে হাত দেয় না’। এরপর সে সরি বলেছে। নামকরা সাংবাদিক। আমি জানি, সে সরি বললেও তার ভুল রিয়েলাইজ করে নাই।

এর পর প্রভা বলেন, কিছু দিন আগে সামাজিকমাধ্যমকে আমি জানিয়েছি— আপনারা আমার সঙ্গে কথা না বলে নিউজ করবেন না। আমরাও তো চেষ্টা করি ধর্মীয় রীতি পালন করতে। যেমন রোজার সময় আমাদের মন নরম থাকে। সেই সময় প্রত্যেকেরই উচিত কারও মনে কষ্ট দিয়ে থাকলে ক্ষমা চাওয়া। সেই সময় আমি এটা নিয়ে গুছিয়ে একটি স্ট্যাটাস দিই ক্ষমা চেয়ে। এর পরই আমার কানে আসে— নিউজ হয়ে গেছে, অবশেষে সবার কাছে ক্ষমা চাইলেন প্রভা। আমি কেন ক্ষমা চাইতে যাব? ক্ষমা তো এই সোসাইটির আমার কাছে চাওয়া উচিত বলে আমি মনে করি।

তিনি বলেন, এর পর অনেকে বলেছেন- আমি আসলে সাবার মনযোগ চাই। সেকারণেই এরকম স্ট্যাটাস দেই। এটা আমার সঙ্গে প্রতিনিয়ত করা হচ্ছে। আমার সঙ্গে কোনো ভাবেই এতো অন্যায় হওয়া সত্ত্বেও কোনো প্রতিবাদ জানাতে পারি না।

সবশেষে প্রভা সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এমন আয়োজন করার জন্য। সেই সঙ্গে সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //