কীসের ইঙ্গিত দিচ্ছেন মেহজাবিন?

নাটক, টেলিফিল্ম, ওয়েবফিল্ম ও ওয়েব সিরিজ সব প্লাটফর্মেই অনন্য উচ্চতায় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ছোট পর্দায় কাজ করলেও তার ভক্ত অনুরাগি অসংখ্য। নেটদুনিয়াতেও তাকে নিয়ে সমালোচনা তেমন নেই। 

মেহজাবিন চৌধুরী।

তবে কিছুদিন আগে নির্মাতা আদনান আল রাজিবের সাথে বিয়ের গুঞ্জনে বেশ বিরক্ত হন মেহজাবিন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজের অবস্থান পরিষ্কারও করেন অভিনেত্রী। তারপরও থামছে না রটনাকারীরা। 

মেহজাবিন চৌধুরী।

আজ শনিবার (২১ জানুয়ারি) দুপুরে অভিনেত্রী তার ফেসবুক পেজে একটি রহস্যজনক পোস্ট করেন। যেখানে তিনি লেখেন, ‘এভাবে আর কতদিন চুপ থাকব আমি?’ এর পরপরই জল্পনা শুরু হয় নেটমাধ্যমে। এই পোস্টের মাধ্যমে আসলে কীসের ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী তা নিয়ে কৌতূহলী ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা?

মেহজাবিন চৌধুরী।

পোস্টের মন্তব্যের ঘরে কেউ লিখছেন, ‘কী হয়েছে খুলে বলুন’। আবার কেউ বলছেন, ‘এত রহস্য রাখার কী দরকার সত্যটা সামনে আনুন’। কেউ কেউ তো আবার আগ বাড়িয়ে বিয়ের খবর সামনে আনতেও উপদেশ দিতে ভুলছেন না।

মেহজাবিন চৌধুরী।

তবে ধারণা করা হচ্ছে, মেহজাবিনের এই রহস্যমাখা পোস্ট মূলত তার আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’কে কেন্দ্র করেই। যেটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার গল্প। যেখানে দুই দম্পতির মধ্যকার দ্বন্দ্ব-প্রতিযোগিতা উঠে আসবে। কিন্তু তাদের মধ্যে কী নিয়ে দ্বন্দ্ব, সেটাই মূল রহস্য। এতে মেহজাবীনের বিপরীতে অভিনয় করেছেন শ্যামল মাওলা। সিরিজটির প্রচারণার কৌশল হিসেবে অভিনেত্রীর এমন রহস্যময় পোস্ট কিনা তা সময়ই বলে দেবে। 

মেহজাবিন চৌধুরী।

উল্লেখ্য, ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজটি নির্মাণ করছেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদ। এটি ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পাবে। আগামী ২৯ জানুয়ারি রাজধানীর একটি মাল্টিপ্লেক্সে সিরিজটির প্রিমিয়ার হবে। এতে মেহজাবিন, শ্যামল ছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম ও বিজরী বরকতউল্লাহ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //