বিয়ের পর প্রথম কলকাতার পূজায় মিথিলা

বিয়ের পর কলকাতায় এবারের প্রথম পূজা মিথিলা- সৃজিত দম্পতির। বিয়ের পর প্রথম পূজা বলে কথা, সে জন্য চলছে বিশেষ আয়োজন। এই সব খুঁটিনাটি নিয়েই জি২৪ ঘণ্টা বাংলাকে দেয়া এক সাক্ষাৎকারে মিথিলা এবারের পূজাকে ঘিরে কিছু বিশেষ আয়োজনের কথা জানিয়েছেন।

তবে এই পূজাকে প্রথম পূজা বলতে নারাজ মিথিলা। মিথিলার ভাষ্য, ‘এটা আমার প্রথম পূজা নয়। গত বছরও দু-তিন দিন পূজার সময় এখানে ছিলাম। তবে হ্যাঁ, বিয়ের পর এটা আমার প্রথম পূজা।’

এবারের পূজায় সৃজিত তাকে বিশেষ উপহার দেবেন। তবে সেটা বাংলাদেশেই অর্ডার দেওয়া হয়েছে। মিথিলার পছন্দের ডিজাইনার তার জন্য বানাচ্ছেন জামদানি। সেটাই এবার স্বামী সৃজিতের কাছ থেকে বিশেষ উপহার হিসেবে পাচ্ছেন বাংলাদেশের এই অভিনেত্রী।

কেবল সৃজিতই মিথিলার জন্য উপহার আনাচ্ছেন তা নয়। পিছিয়ে নেই মিথিলাও।  ‘সৃজিতের জন্য পূজার স্পেশাল গিফট হিসেবে বাংলাদেশ থেকে পাঞ্জাবির কাপড় আনিয়েছেন মিথিলা। মিথিলা জানান, আমাদের দুজনেরই সুকুমার রায় খুব পছন্দ। সুকুমার রায়ের কবিতা লেখা আমার একটা শাড়ি আছে, ওই একই কাপড়ের সৃজিতের পাঞ্জাবি। এটা অর্ডার দিয়ে বানানো হয়েছে।’

এ ছাড়া বউ-শ্বাশুড়ির উপহার পর্ব কিন্তু বাদ পড়েনি। পূজায় মিথিলা শাশুড়ির কাছ থেকে উপহার পেয়েছেন সালোয়ার-কামিজ, তার শাশুড়িকে মিথিলা গান শোনার জন্য উপহার দিয়েছেন অ্যালেক্সা।

এছাড়াও খুব দ্রুতই শান্তিনিকেতন বেড়াতে যাবেন মিথিলা। সেখানে গিয়ে কেনাকাটা করবেন। শান্তিনিকেতনে হাতে বানানো শাড়ি মিথিলার খুব পছন্দ, সে কথা জানিয়েছেন শাশুড়িকে।

গত বছর বহু আলোচনার পর ৬ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন সৃজিত-মিথিলা। এরপর মধুচন্দ্রিমা সেরেছেন সুইজারল্যান্ডে। চলতি বছরের ২৯ ফেব্রুয়ারি সেরেছেন বিয়ের আনুষ্ঠানিকতা।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh