রোববার,  ২৫ আগস্ট ২০১৯  | সময় লোডিং...
প্রকাশ : ৩০ জুলাই ২০১৯, ১৬:১৯:৪৭

‘ম্যান ভার্সেস ওয়াইল্ডে’ গ্রিলসের সঙ্গে এবার মোদি

আন্তর্জাতিক ডেস্ক
বেয়ার গ্রিলস। ডিসকভারি চ্যানেলের জনপ্রিয় শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর সঞ্চালক। পৃথিবীর বিভিন্ন প্রান্তের জঙ্গলে ঘুরে ঘুরে অ্যাডভেঞ্চারের মুহূর্ত উপহার দেন। 
বন্য প্রাণী সংরক্ষণ নিয়ে সচেতনতা প্রসারের উদ্দেশে ভারতের উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্কে শুটিং করেছেন তিনি। আর গ্রিলসের সেই সফরের সঙ্গী হয়েছিলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
ভারতের প্রধানমন্ত্রীকে সঙ্গে নিয়ে গ্রিলসের এই অ্যাডভেঞ্চারের এপিসোড সম্প্রচারিত হবে আগামী ১২ আগস্ট রাত ৯টায়।  ১৮০ দেশে দেখানো হবে সেই শো।
আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর এপিসোডের ব্যাপারে এই সব তথ্য নিজের টুইটার হ্যান্ডল থেকে টুইট করে জানিয়েছেন বেয়ার গ্রিলস। সঙ্গে পোস্ট করেছেন সেই এপিসোডের একটি টিজারও। 
তিনি জানিয়েছেন, ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে সময় কাটাতে পেরে সম্মানিত বোধ করছেন তিনি।
এই শোয়ের ব্যাপারে এক বিবৃতিতে মোদি বলেছেন, ‘বছরের পর বছর ধরে জঙ্গলে-পাহাড়ে প্রকৃতির মধ্যে থেকেছি আমি। আমার জীবনে এ সবের প্রভাব অপরিসীম। রাজনীতির বাইরে আমার জীবন নিয়ে বিশেষ শোয়ের কথা বলা হল, তখনই আমি এতে অংশগ্রহণ করার জন্য দারুণ আগ্রহী হয়ে পড়ি।’ 
তিনি আরও বলেছেন, ‘বিশ্ববাসীর কাছে ভারতের পরিবেশের ঐতিহ্য ও পরিবেশ সংরক্ষণের গুরুত্ব তুলে ধরার এ এক দারুণ সুযোগ।’
গ্রিলসের শেয়ার করা ৪৫ সেকেন্ডের সেই ভিডিওতে মোদিকে ব্রিটিশ অ্যাডভেঞ্চার প্রেমীর সঙ্গে হাত ধরে ঘুরতে দেখা যাচ্ছে। করবেট পার্কে গিয়ে র‌্যাফ্টিংও করেছেন তিনি। সেই র‌্যাফ্টিংয়ের জন্য মোদিকে যখন প্রস্তুত করছেন গ্রিলস, তখন মোদিকে তিনি বলছেন, ‘আপনি ভারতের সবথেকে গুরুত্বপূর্ণ ব্যক্তি। তাই আপনাকে জীবনরক্ষা আমার কর্তব্য।’  
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com