সিম্ফনির স্মার্টফোন মাত্র ৯৭৯০ টাকা!

বাজারে এলো সিম্ফোনির নতুন স্মার্টফোন ‌‘সিম্ফনি জেড৩০’। এতে আছে এআই সমৃদ্ধ ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। 

ছবি তোলার জন্য এই স্মার্টফোনটির ব্যাক সাইডে আছে তিনটি ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল এর প্রাইমারি ক্যামেরার সাথে ২ মেগাপিক্সেল এর ডেপথ সেন্সর এবং ৫ মেগাপিক্সেল এর আল্ট্রা ওয়াইড এ্যাংগেল। আর ফ্রন্টে থাকছে ৮ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা যার এ্যাপারচার ২.০। এছাড়া রয়েছে বিভিন্ন ধরনের ফিচার। 

এই হ্যান্ডসেটটিতে আছে ৬.৫২ ইঞ্চ ২.৫ডি ইনসেল ভি নচ ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা ৭২০*১৬০০। এই ফোনে অপারেটিং সিস্টেম হিসেবে আছে লেটেস্ট অ্যানড্রয়েড ১০.০। 

স্মার্টফোনটিতে আছে ১.৮ গিগাহার্জ এর পাওয়ারফুল এবং পাওয়ার এফিসিয়েন্ট অক্টাকোর প্রসেসরও মিডিয়াটেক এর প্রিমিয়াম কোয়ালিটির চিপসেট হ্যালিও এ২৫ এর সাথে আছে৩ জিবি ডিডিআর-৪ র‍্যাম এবং ৩২জিবি রম। যা মেমোরি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত।

এই ফোনে হাই রেঞ্জের গেম গুলো খেলা যাবে স্বাচ্ছন্দে। কারণ ফোনের জিপিউ হিসেবে আছে আইএমজি পাওয়ার ভিআর জিই৮৩২০। যার স্পিড ৬০০ মেগাহার্জ। 

স্মার্টফোনটিতে মাল্টিফাংশন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।  ছাড়াও রয়েছে গুরুত্বপূর্ণ সেন্সর। যেমন জি সেন্সর, লাইট সেন্সর এবং প্রক্সিমিটি সেন্সর।

স্পেশাল ফিচার এর মধ্যে উল্ল্যেখযোগ্য ফিচার হিসেবে আছে “প্যারেন্টাল লক”। যার মাধ্যমে অভিভাবক তাঁর বাচ্চাকে যদিও মোবাইলটি দেয় তাহলেও নিজের অন্য ফোন দিয়ে এই ফোনের নিয়ন্ত্রণ নিজের কাছে রাখতে পারবেন।

এই স্মার্টফোনটি ইন্ডিগো ব্লু ও অ্যামাজন গ্রিন এই দুই কালারে পাওয়া যাচ্ছে। এর দাম নির্ধারণ করা হয়েছে মাত্র ৯ হাজার ৭৯০ টাকা। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //