সিইএস ২০২০ ইনোভেশন অ্যাওয়ার্ড পেল স্যামসাং

গ্যালাক্সি নোট-টেন প্লাস স্মার্টফোন এবং আরো কয়েকটি ভিজ্যুয়াল ডিসপ্লের জন্য ৪৬ ক্যাটাগরিতে সিইএস ২০২০ ইনোভেশন অ্যাওয়ার্ড জিতেছে বিশ্বখ্যাত প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং।

মূলত চমকপ্রদ ডিজাইন এবং উন্নত প্রকৌশলগত উৎকর্ষের স্বাক্ষর রাখার জন্য এই পুরস্কার পায় স্যামসাং। 

জানা যায়, যুক্তরাষ্ট্রের লাস ভেগাস কনভেনশন সেন্টারে ২০২০ সালের জানুয়ারির ৭ থেকে ১০ তারিখ পর্যন্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হবে।

মোবাইল ফোনের জন্য ১৭টি, টিভিতে ১২টি, গৃহে ব্যবহার্য পণ্যের জন্য ৯টি, অডিও ও সেমিকন্ডাক্টর প্রযুক্তিতে ৩টি এবং মনিটরের জন্য ২টি পুরস্কার অর্জন করে স্যামসাং।

স্বীকৃতি অর্জনে স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, স্যামসাং একটি উদ্ভাবনী প্রতিষ্ঠান। রূপান্তরমূলক পণ্য তৈরি করে ক্রেতাদের সন্তুষ্ট করতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। প্রায় প্রতি বছর আমাদের ডিজাইন এবং প্রকৌশলগত কৃতিত্বের স্বীকৃতি সত্যিই সম্মানজনক ও আনন্দের।

ভিজ্যুয়াল ডিসপ্লে, গেমিং, সফটওয়্যার ও মোবাইল অ্যাপ, মোবাইল ফোনের যন্ত্রাংশ, অ্যাম্বেডেড প্রযুক্তি, উন্নত পৃথিবীর জন্য টেকসই নতুন প্রযুক্তির উদ্ভাবন, ঘরে ব্যবহারের জন্য প্রস্তুতকৃত অডিও-ভিডিও সামগ্রী, কম্পিউটারের যন্ত্রাংশ, স্বাস্থ্য বিষয়ক প্রযুক্তির বিকাশ, ক্রীড়া এবং জৈব প্রযুক্তি, পরিধানযোগ্য প্রযুক্তি এবং গৃহস্থলীর পণ্যসহ বিভিন্ন ক্যাটাগরিতে স্যামসাংকে এই পুরস্কার দেয়া হয়।

কনজিউমার টেকনোলজি অ্যাসোসিয়েশন- সিটিএ, সিইএস ইনোভেশন অ্যাওয়ার্ড স্পন্সর করে। মূলত সিটিএ সিইএসের উদ্যোক্তা এবং পুরস্কারের আয়োজন করে থাকে।


মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh