ওয়ালটন ‘প্রিমো আরএক্সসেভেন মিনি’র প্রিবুকে আকর্ষণীয় ক্যাশব্যাক

দেশীয় মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন বাজারে ছাড়ছে দুর্দান্ত ফিচারসমৃদ্ধ ‘আরএক্সসেভেন মিনি’ মডেলের ফোন। আনটুটু বেঞ্চমার্কে যার স্কোর ১৪৫কে প্লাস। ৮,৭৯৯ টাকা মূল্যের ফোনটির প্রিবুকে রয়েছে এক হাজার টাকা ক্যাশব্যাক।

ওয়ালটন মোবাইলের হেড অব সেলস আসিফুর রহমান খান জানান, দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড ও রিটেইল আউটলেট থেকে এক হাজার টাকা দিয়ে ফোনটির আগাম ফরমায়েশ দেয়া যাবে। পাশাপাশি ইপ্লাজা.ওয়ালটনবিডি (eplaza.waltonbd.com) থেকে প্রি-বুক দিয়ে ক্যাশ অন ডেলিভারি নেয়ার সুযোগ থাকছে। 

ইপ্লাজায় বিকাশ কিংবা ব্র্যাক ব্যাংকের ডেবিট অথবা ক্রেডিট কার্ডের মাধ্যমে অগ্রিম মূল্য পরিশোধ করলে আরো ৩৯৯ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। 


মিডনাইট পার্পল, মিডনাইট ব্লু  ও ব্ল্যাক- এই তিনটি আকর্ষণীয় রঙের ‘প্রিমো আরএক্সসেভেন মিনি’ স্মার্টফোনে রয়েছে ৫.৯ ইঞ্চির ১৯:৯ রেশিওর এইচডি প্লাস নচ ডিসপ্লে। এর উভয় পাশে ব্যবহৃত হয়েছে গ্লাস প্যানেল। 

৮.১ মিমি স্লিম হ্যান্ডসেটটির উল্লেখযোগ্য ফিচার হলো অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেম, ১.৮ গিগাহার্জ গতির কর্টেক্স-এ৭৩ এবং এ-৫৩ অক্টাকোর প্রসেসর, ৩ জিবি এলপিডিডিআর৪এক্স র‌্যাম, মালি-জি৭২ এমপি৩ গ্রাফিক্স, ৩২ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, পিডিএফ প্রযুক্তির ৫পি লেন্স সমৃদ্ধ ১৩ ও ৫ মেগাপিক্সেল ডুয়াল ব্যাক ক্যামেরা, পিডিএফ প্রযুক্তির ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ডুয়াল সিমে ফোরজি নেটওয়ার্ক সাপোর্ট, ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্ট, ১০ ফিঙ্গার মাল্টিটাচ, ৩০ দিনের রিপ্লেসমেন্ট সুবিধাসহ এক বছরের বিক্রয়োত্তর সেবা। -বিজ্ঞপ্তি


মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh