সোমবার,  ১৯ আগস্ট ২০১৯  | সময় লোডিং...
প্রকাশ : ০৬ আগস্ট ২০১৯, ১২:০১:৩২

ছাঁটাই হাথরুসিংহে, নতুন কোচ জয়রত্নে

স্পোর্টস ডেস্ক
শ্রীলংকার প্রধান কোচের দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হলো চান্ডিকা হাথুরুসিংহেকে। তার জায়গায় দায়িত্ব দেয়া হচ্ছে সাবেক ক্রিকেটার জেরোমি জয়রত্নেকে।
ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই টেস্ট ও তিন টি-২০ ম্যাচে শ্রীলঙ্কার ড্রেসিংরুমে কোচের দায়িত্ব পালন করবেন দেশটির সাবেক কোচ ও ক্রিকেট বোর্ডের বর্তমান নির্বাহী কর্মকর্তা জেরোমে জয়ারত্নে। 
এ সিরিজের পর পূর্ণ মেয়াদের কোচ নিয়োগের প্রক্রিয়া শুরু করবে শ্রীলঙ্কা। জয়রত্নে এর আগেও শ্রীলঙ্কা জাতীয় দলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা আছে। 
৫৩ বছর বয়সী জয়রত্নেকে কোচ হিসেবে নিয়োগ দেওয়ার বিষয়টি সোমবার নিশ্চিত করেছেন শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সচিব মোহন ডি সিলভা।
তবে হাথুরুসিংহেকে বিদায় জানায়নি লঙ্কান ক্রিকেট বোর্ড। আপাতত তার সঙ্গে চুক্তি স্থগিত করার কথা বলা হয়েছে বোর্ডের পক্ষ থেকে। ক্রীড়া মন্ত্রী হারিন ফার্নান্দোর নির্দেশ মোতাবেক হাথুরুসিংহের সাফল্য-ব্যর্থতা পর্যালোচনা করেই সিদ্ধান্তে পৌঁছাবে তারা।
মূলত এবারের বিশ্বকাপে শ্রীলঙ্কার হতাশাজনক পারফরম্যান্সের পর থেকেই চাকরি হারানোর শঙ্কায় পড়ে গিয়েছিলেন হাথুরু। সে ধারাবাহিকতায় এবার স্থগিত করা হলো তার চুক্তি। আগামী বছরের ডিসেম্বর পর্যন্ত লঙ্কান বোর্ডের সঙ্গে চুক্তি রয়েছে হাথুরুসিংহের।
 
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com