রাশিফল: কেমন যাবে আপনার আজকের দিন?

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৪৩ এএম

রাশি নিয়ে নানা মত ও বিশ্বাস রয়েছে। কেউ রাশি বিশ্বাস করেন, কেউ করেন না। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

কর্মস্থলে ঝামেলা মিটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে বাধা পাবেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। তৃতীয় ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। আজ একটু সাবধানে থাকুন, বদনামের আশঙ্কা আছে। আজ কারো কাছে অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনো ভুল সিদ্ধান্ত আপনার ভালো ভালো কাজ নষ্ট করতে পারে। সংসারে প্রচুর খরচ হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। আজ সকাল থেকে একটু ভালো একটু খারাপ ভাবে চলতে পারে। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

সন্তানদের নিয়ে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। আইনি সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। কোনো ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনো কাজ করলে বিপদের আশঙ্কা। অমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। সকাল থেকে ভাইয়ের সঙ্গে অশান্তি বাড়তে পারে। আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর জন্য কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেয়াই ভাল। প্রেমের ব্যাপারে কোনো বাজে খবর আসতে পারে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারো সঙ্গে বিবাদ। সংসারে সুখ ফিরবে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হয়ে যাবে। সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরি হতে পারে বা অর্থের অপচয় হতে পারে। জলপথে কোথাও না যাওয়াই ভাল হবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ কারো জন্য কিছু করে মনে আনন্দ। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে। সকাল থেকে মানসিক অবসাদ আসতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভালো। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনো কারণে বিরোধ। মাথা ঠান্ডা রাখতে হবে। আর্থিক ক্ষতি হতে পারে। ভালো করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেয়াই ভালো। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। কোনো কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। আর্থিক ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেমে সাফল্য থাকবে। কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। পড়াশোনায় খুব ভালো সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। প্রাথিক স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা খুব ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে থাকলেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।আপনার ব্যবহার একটু বাজে হতে পারে। জীবনের মূল্যবান কোনো সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সংক্রমণ থেকে দুর্ভোগ। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি হতে পারে। বন্ধুর ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভালো নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। সকাল থেকে শরীরে কষ্ট হতে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। দুপুরের পরে বাড়ির কোনো ব্যাপারে বেশি গুরুত্ব না দেয়াই ভালো।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যারা বিবাহের কথা ভাবছেন, তাদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে যারা লেখাপড়া করছেন, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পাতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh