ফের সিনেমায় ইন্তেখাব দিনার

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১০:৪৫ এএম | আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১১:০৬ এএম

ইন্তেখাব দিনার।

ইন্তেখাব দিনার।

তৌকীর আহমেদের ‘জয়যাত্রা’ সিনেমা দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ইন্তেখাব দিনারের। এরপর বেশ কিছু গল্প প্রধান ছবিতে কাজ করেছেন। এরই ধারাবাহিকতায় এবার তিনি ‘বীরত্ব’ নামের একটি বাণিজ্যিক ছবিতে কাজ করতে যাচ্ছেন।

ড্রামা এবং অ্যাকশন থ্রিলার ধাঁচের এ চলচ্চিত্রটি পরিচালনা করছেন সাইদুল ইসলাম রানা। কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ তিনিই লিখেছেন। ছবিটি নির্মাণ করছে প্রযোজনা প্রতিষ্ঠান পিং পং এন্টারটেইনমেন্ট।

ছবির চরিত্র প্রসঙ্গে ইন্তেখাব দিনার বলেন, ‘এটা এমন একটি চরিত্র যার অপেক্ষায় ছিলাম বহু বছর। ছবিটির গল্প পড়ে খুবই ভালো লেগেছে। যেভাবে পরিকল্পনা হচ্ছে আশা করছি দারুণ একটি চলচ্চিত্র হতে যাচ্ছে ‘বীরত্ব’।


পিং-পং এন্টারটেইনমেন্টের সাথে ছবিটির সহযোগী প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে রয়েছে জয় মাল্টিমিডিয়া ও মোমেন্টাম। পিং পংয়ের কর্ণধার সুক্লা বনিক, ‘বীরত্ব’ ছবির কার্য নির্বাহী প্রযোজক রঞ্জন দত্ত, জয় মাল্টিমিডিয়া ও মোমেন্টামের কর্নধার তুষার এইচ তুর্জ ছবিটি নিয়ে আশাবাদী। 

তারা জানান, চলচ্চিত্রটির অন্যান্য শিল্পী বাছাই ও গান রেকর্ডিংয়ের কাজ চলছে।


ইন্তেখাব দিনার ছাড়াও ছবিতে দেখা যাবে অভিনেতা আহসান হাবিব নাসিমকেও। শিগগিরই ‘বীরত্ব’ ছবির দৃশ্যায়নের কাজ শুরু হবে ঢাকায়। এরপর শুটিং করা হবে ফরিদপুর, রাজবাড়ী, কক্সবাজার, বান্দরবান ও দুবাইতে।

দিনার এর আগে মুরাদ পারভেজের ‘বৃহন্নলা’, মোস্তফা সারোয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’, গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ সিনেমাতে কাজ করেছেন।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

অনলাইন সম্পাদক: আরশাদ সিদ্দিকী | ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh