বাকৃবিতে শহীদ সৈয়দ নজরুল ইসলামের ম্যুরাল উন্মোচন

বাকৃবি প্রতিনিধি

প্রকাশ: ১৭ অক্টোবর ২০১৯, ০৬:৪৪ পিএম | আপডেট: ১৭ অক্টোবর ২০১৯, ০৬:৪৯ পিএম

 শহীদ সৈয়দ নজরুল ইসলামের ম্যূরাল উন্মোচন

শহীদ সৈয়দ নজরুল ইসলামের ম্যূরাল উন্মোচন

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সৈয়দ নজরুল ইসলাম কনফারেন্স হলে বাংলাদেশ সরকারের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের ম্যূরাল উন্মোচন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক . লুৎফুল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ম্যুরালটি উন্মোচন করেন।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় রিসার্চ সিস্টেম (বাউরেস) সৈয়দ নজরল ইসলাম সম্মেলন কক্ষের সংস্কার এবং ওই ম্যুরাল উন্মোচনের আয়োজন করে।

বাউরেস পরিচালক প্রফেসর . এম..এম ইয়াহিয়া খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ঈশা খা বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর অধ্যাপক . মো. সুলতান উদ্দিন ভূঞা।

অনুষ্ঠানে শহীদ সৈয়দ নজরুল ইসলামের বর্ণাঢ্য এবং কর্মময় জীবনী পাঠ করেন বাউরেস এর সহযোগী পরিচালক প্রফেসর . মুহাম্মদ মাহফুজুল হক। আরও উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক  . মোঃ আবু হাদী নূর আলী খান, শহীদ সৈয়দ নজরুল ইসলামের পরিবারের পক্ষ থেকে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের  জনসংযোগ প্রকাশনা দফতরের পরিচালক. আমিনুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাকৃবি উপাচার্য . লুৎফুল হাসান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সঙ্গে থেকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম যে স্বপ্ন দেখেছেন তা সফল করার জন্য আমরা কাজ করে যাবো।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

অনলাইন সম্পাদক: আরশাদ সিদ্দিকী | ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh