বগুড়ায় ট্রাকচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

প্রতিনিধি, বগুড়া

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৩৫ এএম | আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৬ পিএম

বগুড়া জেলার প্রতিনিধি

বগুড়া জেলার প্রতিনিধি

বগুড়ার শাজাহানপুর উপজেলায় ট্রাকচাপায় সিএনজি অটোরিকশার দুজন যাত্রী নিহত ও আরো তিনজন আহত হয়েছেন। উপজেলার  গোহাইল এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে মঙ্গলবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- বগুড়ার কাহালু উপজেলার মহিষমারা গ্রামের মৃত মনসের আলী শেখের ছেলে নুরুল ইসলাম শেখ (৪৫) ও নন্দীগ্রাম উপজেলার বিজরুল গ্রামের আবদুল খালেকের ছেলে কালিশ পুনাইল ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাফাজ্জল হোসেন বুলবুল (৪২)।

আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই কাজল নন্দী ও প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়া ছেড়ে আসা নন্দীগ্রামের বিজরুলগামী একটি সিএনজি অটোরিকশা মঙ্গলবার রাত ৯টার দিকে শাজাহানপুর উপজেলার গোহাইল এলাকায় যাত্রী নিতে দাঁড়ায়। অটোরিকশায় চালকসহ পাঁচজন ছিলেন। এ সময় রাজশাহী ছেড়ে আসা বগুড়াগামী একটি চিনিবোঝাই ট্রাক ঘটনাস্থলে পৌঁছালে সামনের স্প্রিং ভেঙে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি মহাসড়কের ওপর উল্টে অটোরিকশার ওপর পড়ে। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দুজন মারা যান।

শজিমেক হাসপাতালের চিকিৎসকের বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, এ ঘটনায় আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় ট্রাকচালক ও হেলপার পলাতক রয়েছেন।


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh