দিনাজপুরে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু

প্রতিনিধি, দিনাজপুর

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৩১ পিএম | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৩২ পিএম

দিনাজপুরের নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুড়ার বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে তিন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ শনিবার বিকেল ৪টার দিকে নবাবগঞ্জের জাতীয় উদ্যান আশুড়ার বিলে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুর শহরের কালিতলা এলাকার বাসিন্দা দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ইঞ্জিনিয়ারিং অনুষদের ১৬তম ব্যাচের আসফাক দীপ্ত, মৎস অনুষদের ১৭তম ব্যাচের রাফিত রাহাত ও শহরের বালুবাড়ী মহল্লার হাসান মঞ্জিলের হাসান আলীর মেয়ে দিনাজপুর সরকারী মহিলা কলেজের ইংরেজি বিভাগের চতুর্থ বর্ষের ফারিহা মৌমী।

জানা যায়, হাবিপ্রবির তিন ছাত্র ও দিনাজপুর মহিলা কলেজের এক ছাত্রী এবং ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুড়ার বিলে ঘুরতে যায়। তারা কাঠের তৈরি সেতু ও শালবন ঘুরে দেখার পর নৌকায় উঠে বিল ঘুরে দেখছিল। বিলের মাঝখানে হঠাৎ করে নৌকাটি ডুবে যায়। সাঁতার না জানায় সবাই পানিতে তলিয়ে যায়। এ সময় স্থানীয়রা ও ঘুরতে যাওয়া পর্যটক, অন্যান্য নৌকার মাঝি ও যাত্রীরা দেখতে পেয়ে তাদেরকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় । সেখানে কর্মরত চিকিৎসক খায়রুল আলম আসফাক দীপ্ত, রাফিত রাহাত ও ফারিহা মৌমীকে  মৃত গোষণা করেন।

চিকিৎসক খায়রুল আলম জানান, অপর দুই শিক্ষার্থী ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোনয়ার হোসেন ও হাবিপ্রবির ছাত্র অন্তু মিয়াকে আশংকাজনক অবস্থায় দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

নবাবগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh