আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আমিনুল ইসলাম তালুকদার নিক্সনকে (৪৮) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৩১ জুলাই) গোপালপুর উপজেলার মধ্যরাতে আজগড়া খালের ব্রিজে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত আমিনুল ইসলামের বাড়ি হাদিরা ইউনিয়নের আজগড়া গ্রামে। তবে সপরিবারে তিনি ধনবাড়ী উপজেলা সদরে থাকতেন। তিনি লায়ন রান ডেভেলপম্যান্ট সোসাইটি নামক একটি এনজিওর ভাইস চেয়ারম্যান ছিলেন।  

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে ধনবাড়ী থেকে আজগড়া গ্রামের বাড়িতে আসেন নিক্সন। সন্ধ্যায় আজগড়া মোড়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক শেষে রাত সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল চালিয়ে ধনবাড়ী ফিরছিলেন তিনি। পথে আজগড়া খালের ব্রিজ পার হওয়ার পর সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা কয়েকজন তার মোটরসাইকেলের গতি রোধ করে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যান। টের পেয়ে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

আমিনুল ইসলাম তালুকদার নিক্সনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল বলে জানান মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবিনা ইসলাম।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh