ইশরাকের বাসায় ব্রিটিশ হাই কমিশনার

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) বিএনপি মনোনীত প্রার্থী ইশরাক হোসেনের বাসায় গেলেন ঢাকায় নিযুক্ত যুক্তরাজ্যের হাই কমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন। 

রবিবার (২৬ জানুয়ারি) দুপুরে ব্রিটিশ হাই কমিশনারের পতাকাবাহী গাড়ি রাজধানীর গোপীবাগের ইশরাকের বাড়ির সামনে এসে পৌঁছায়।

ব্রিটিশ হাই কমিশনারকে স্বাগত জানান বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান। ওই সময় ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির সদস্য আবদুস সালাম উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে ব্রিটিশ হাই কমিশনার সাংবাদিকদের বলেন, আমি অন্যান্য মেয়র প্রার্থীর সঙ্গেও দেখা করেছি। আজকে তারই অংশ হিসেবে আমি এখানে এসেছি। আমরা একটা সুষ্ঠু নির্বাচন দেখতে চাই, যাতে ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে।

ইশরাক সাংবাদিকদের বলেন, ব্রিটিশ হাই কমিশনার সিটি নির্বাচনের সব মেয়র প্রার্থীদের সঙ্গে দেখা করছেন। আজকে আমার সঙ্গে দেখা করতে এসেছেন। নির্বাচনের পরিস্থিতি সম্পর্কে ওনার সঙ্গে কথা হয়েছে। এছাড়াও আজকে ওয়ারীতে ঘটে যাওয়া ঘটনার বিষয়ে ওনাকে জানিয়েছি।

এর আগে রবিবার (২৬ জানুয়ারি) দুপুরে গোপীবাগের আর কে মিশন রোডে ইশরাক হোসেনের গণসংযোগে হামলার ঘটনা ঘটে। এ সময় সংঘর্ষে গণমাধ্যমকর্মীসহ ১০-১২ জন আহত হয়েছেন বলে অভিযোগ বিএনপি নেতাকর্মীদের।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //