ভয় পাবেন না, সাহস করে ভোট দিন: তাবিথ

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, ১ ফেব্রুয়ারি সাহস করে ভোট দিন। জনগণের কাছ থেকে কেড়ে নেয়া ক্ষমতা ভোটে নির্বাচিত হয়ে ফিরিয়ে দেব।

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, আগামী ১ ফেব্রুয়ারি জনগণের ক্ষমতা ফিরিয়ে দেয়ার দিন। এই দিন আপনারা আপনাদের ক্ষমতা প্রয়োগ করুন।

আজ রবিবার (২৬ জানুয়ারি) সকাল ১০টা ৫০মিনিটে মহাখালী কড়াইল বস্তি এলাকার বেলতলা এলাকা থেকে নির্বাচনি প্রচার শুরুর আগে এক সংক্ষিপ্ত পথ সভায় তিনি এসব কথা বলেন।

তাবিথ বলেন, মনে রাখবেন সামনে আরো অনেক ভয়ভীতি আসবে। তবুও সাহস করে ভোট কেন্দ্রে আসুন, ভোট দিন ও রায় দিন- কাকে আপনারা নগরীর উন্নয়নে যোগ্য মনে করেন।

তিনি বলেন, ১৯নং ওয়ার্ড আমার নিজের এলাকা এখানে আমি বড় হয়েছি। এই এলাকায় কোনো ধরনের উন্নয়ন হয়নি। সবাই শুধু প্রতিশ্রুতি দিয়েছে।

বিএনপি মনোনীত এই মেয়র প্রার্থী বলেন, এই কড়াইল বস্তিসহ রাজধানীর বস্তিগুলোতে আমি হেঁটেছি। আমি দেখেছি এসব বস্তিতে অধিকাংশই শিশু। তাই তাদের প্রথমেই শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করতে চাই। সেই সঙ্গে পুনর্বাসনের লক্ষ্য যা যা করণীয় সব করা হবে। তবে পুনর্বাসনের আগে কাউকে উচ্ছেদ করা হবে না।

নির্বাচনী লেভেল প্লেয়িং ফিল্ডের বিষয়ে তিনি বলেন, জনগণের মধ্যে যে শঙ্কার সৃষ্টি হয়েছে সেটি আমলে নিয়ে ইসির উচিত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া। যদি লেভেল প্লেয়িং ফিল্ড থাকত তাহলে জনগণের মধ্যে শঙ্কার সৃষ্টি হতো না।

তিনি আরো বলেন, সরকারদলীয় প্রার্থী বলছেন এটা ক্ষমতা পালা বদলের নির্বাচন নয়। আমি বলবো এটা জনগণের ক্ষমতা ফিরিয়ে দেয়ার নির্বাচন।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির স্থানীয় কমিটির সদস্য বেগম সেলিনা রহমান, বিএনপি নেতা মোহাম্মদ শাহজাহান, খন্দকার আবু আশফাক, সাবেক এমপি শাম্মি আক্তার, জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, ঢাকা মহানগর উত্তর যুবদলের সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর হোসেন ও বিএনপি ও এর অঙ্গসহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //