বিএনপি নেতারা ইস্যু খুঁজে বেড়াচ্ছেন: কাদের

ওবায়দুল কাদের। ফাইল ছবি

ওবায়দুল কাদের। ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির কাছে আজ আর কোনও ইস্যু নেই। বিএনপি’র এখন বেলা শেষ। শেষ বেলায় বিএনপি নেতারা এখন ইস্যু খুঁজে বেড়াচ্ছেন। তারা একটার পর একটা ইস্যু খুঁজছেন। কিন্তু বিএনপি’র হাতে আমরা কোনও ইস্যু তুলে দেবো না। শেখ হাসিনা ঘরের লোকদের বিরুদ্ধেও অ্যাকশন নিচ্ছেন। কাজেই বিরোধীদের কাছে আমরা কোনও ইস্যু তুলে দেবো না।’

আজ মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকালে গাজীপুর শহরের শহীদ বরকত স্টেডিয়ামে গাজীপুর মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি চুক্তি আর সমঝোতা স্মারকের পার্থক্যটা বোঝে না। ভারতের সঙ্গে এবার কোনো চুক্তি হয়নি। প্রধানমন্ত্রী এবার ভারতে যেটা করেছেন, সেটা হলো এমওইউ অর্থা সমঝোতা স্মারক স্বাক্ষর। অথচ তারা চুক্তি নিয়ে চিঠি দেয় প্রধানমন্ত্রীকে। চুক্তি আর সমঝোতা স্মারক এক নয়। তারা সেটা বোঝে না।

গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং গাজীপুর সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, সিমিন হোসেন রিমি এমপি, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক এমপি আখতারউজ্জামান, ইকবাল হোসেন সবুজ এমপি, মেহের আফরোজ চুমকি এমপি, সামসুন্নাহার এমপি প্রমুখ।

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh