আমিই এলডিপি, বাকিরা ভুয়া: অলি

অলি আহমদ। ফাইল ছবি

অলি আহমদ। ফাইল ছবি

আমিই এলডিপি, বাকিরা ভুয়া দাবি করে কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, এলডিপি আমার নামে নিবন্ধিত রাজনৈতিক দল। অন্য কারো এলডিপি নামে দল করার অধিকার নেই।

আজ সোমবার (১৮ নভেম্বর) বিকেলে জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অন্যতম শরিক দল এলডিপির এ শীর্ষ নেতা বলেন, কেউ যদি নিজের বাবার নাম বাদ দিয়ে আমার নামে পরিচিত হতে চায় তাহলে আমার কোনো আপত্তি নেই। যারা নতুন কমিটি করেছে এমন কোনো গুরুত্বপূর্ণ ব্যক্তি নয় যে, তাদের নিয়ে আলোচনা করতে হবে।

অলি আহমদ বলেন, আমি এলডিপি প্রতিষ্ঠা করেছি এবং ১২ বছর যাবৎ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। এলডিপি থেকে বাদ পড়ে যারা আজ নতুন কমিটি করেছে তারা আমার ভাইয়ের মতো ও সন্তান সমতুল্য। তাদের বিরুদ্ধে কথা বলার শিক্ষা আমার বাবা-মা দেননি। বাংলাদেশে বহু দল আছে তারা না হলে আরো একটা করল। তাতে ক্ষতির কী আছে?

তিনি বলেন, দেশে বিরাজমান নৈরাজ্য, দুর্নীতি, বিচারহীনতা, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি, জনগণের ওপর অত্যাচার, অনাচার এবং জবাবদিহিতাহীন পরিস্থিতির জন্য বর্তমান সরকার দায়ী। কারণ তারা কখনো জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়নি। অনতিবিলম্বে তাদের উচিত ক্ষমতা থেকে পদত্যাগ করে, জনগণের সরকার প্রতিষ্ঠার জন্য পথ সুগম করা।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহীম বীরপ্রতীক, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদ ও জাতীয় দলের চেয়ারম্যান এহসান হুদা, জাগপার সহ-সভাপতি রাশেদ প্রধান প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh