শুক্রবার,  ২৩ আগস্ট ২০১৯  | সময় লোডিং...
প্রকাশ : ০২ জুলাই ২০১৯, ১৭:১৫:০২

জনগণকে কষ্টে ফেলতেই গ্যাসের মূল্যবৃদ্ধি: রিজভী

নিজস্ব প্রতিবেদক
বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী গ্যাসের মূল্যবৃদ্ধি কার্যকর না করার জন্য দাবি জানিয়েছেন। তিনি বলেন, মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিল না করলে বিএনপি আন্দোলন গড়ে তুলবে। তিনি বলেন, সরকার জনগণকে কষ্টে ফেলতেই ভোক্তা পর্যায়ে গ্যাসের মূল্যবৃদ্ধি করেছে।
 
আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে রিজভীর নেতৃত্বে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি তাদের অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল করে। মিছিলটি বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারও দলের কেন্দ্রীয় কার্যালয়ের এসে শেষ হয়।
 
 
গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্তের প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে এই মিছিল হয়। একপর্যায়ে বিজয়নগরে বক্তব্য দেন রিজভী। বর্তমান সরকারকে অবৈধ সরকার উল্লেখ করে রিজভী বলেন, একের পর এক গণবিরোধী সিদ্ধান্ত গ্রহণ করে জনগণের ওপর নিপীড়ন চালিয়ে সরকারের লোকদের পকেট ভারী করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় নতুন করে জনগণের কাঁধে চাপানো হলো গ্যাসের মূল্যবৃদ্ধির ভারী বোঝা।
 
ভোক্তা পর্যায়ে দ্রুত গ্যাসের মূল্যবৃদ্ধি কার্যকর না করার দাবি জানিয়ে রিজভী বলেন, সরকার এ সিদ্ধান্ত বাতিল না করলে বিএনপি আন্দোলন গড়ে তুলবে। এ ছাড়া খালেদা জিয়াকে অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে অভিযোগ করে এই বিএনপি নেতা তাঁর মুক্তি দাবি করেন।
 
মিছিলে অংশ নেন বিএনপির প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, সহসভাপতি ইউনুস মৃধা, নবী উল্লাহ নবী প্রমুখ। 
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com