সোমবার,  ১৯ আগস্ট ২০১৯  | সময় লোডিং...
প্রকাশ : ২৪ জুলাই ২০১৯, ০৯:৩৯:৪৫

মগবাজারে দোকানে বিস্ফোরণ, দুই সাংবাদিকসহ দগ্ধ ৪

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর মগবাজারে ঘরোয়া হোটেলের পাশে একটি নব নির্মিত দোকানে বৈদ্যুতিক সুইচ অন করার সময় বিস্ফোরণে দুই সাংবাদিকসহ চারজন দগ্ধ হয়েছেন। 
গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে।
দগ্ধ দুজনকে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে নিয়ে যায়। 
দগ্ধ দুই সাংবাদিক হলেন- এসএ টেলিভিশনের বার্তা সম্পাদক মোস্তফা মনোয়ার সুজন (৪৪) ও অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজের স্পেশাল করেসপন্ডেন্ট ফজলুল হক শাওন (৫৪)।
ঢামেক হাসপাতালের ক্যাম্প পুলিশ ইনচার্জ পরিদর্শক মোহাম্মদ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, তারা দুইজনই বার্ন ইউনিটে চিকিৎসাধীন।
দগ্ধ শাওন জানান, সন্ধ্যায় তারা দু’জন মগবাজার চৌরাস্তায় তাদের এক বন্ধুর দোকান দেখতে যান। দোকানের সাটার খুলে বৈদ্যুতিক সুইচ দেওয়ার সময় দোকানের ভেতরে বিস্ফোরণ ঘটে। এতে তারা দগ্ধ হন। পরে পাশের ঘরোয়া হোটেলের এক কর্মচারী তাদেরকে উদ্ধার করে ঢামেক বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে নিয়ে আসেন।
ঢামেক বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের মেডিক্যাল অফিসার ডা. মেহেরুন্নেসা লিজা জানান, দুজনেরই মুখমণ্ডলসহ দুই হাত দ্গ্ধ হয়েছে। এর মধ্যে শাওনের শ্বাসনালীসহ ২৪ শতাংশ ও সুজনের ১৩ শতাংশ পুড়ে গেছে।
রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, মগবাজার মোড়ে অবস্থিত ঘরোয়া হোটেলের পাশের দোকানে বিস্ফোরণে ফুটপাতের ফল বিক্রেতাসহ মোট চারজন আহত হয়েছেন। এদের মধ্যে দুইজন দগ্ধ অবস্থায় ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন। আর আহত ফল বিক্রেতাসহ তার ছেলে স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
দগ্ধ দুই সাংবাদিককে দেখতে ঢামেক হাসপাতালে যান প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকন। সে সময় তাদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।
 
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com