রোববার,  ২৫ আগস্ট ২০১৯  | সময় লোডিং...
প্রকাশ : ০২ আগস্ট ২০১৯, ২০:৪৩:১৯

নৌ প্রতিমন্ত্রীর ফেসবুক আইডি হ্যাকড

নিজস্ব প্রতিবেদক
নৌ প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীর ফেসবুক আইডি এবং পেজ হ্যাকড হয়েছে। বৃহস্পতিবার দুপুরের পর আইডি ও পেজ হ্যাকড হয়। এই আইডি ঘিরে সংশ্লিষ্টদের সতর্ক থাকার আহ্বান জানানো হয়েছে।
প্রতিমন্ত্রীর ফেসবুক আইডিতে ঢুকে দেখা যায়, হ্যাকাররা আইডি থেকে প্রতিমন্ত্রীর নাম মুছে দিয়েছে। খালিদ মাহমুদ চৌধুরীর বদলে সেখানে সানজানা গুপ্তা নাম লিখা দেওয়া হয়েছে। এছাড়া প্রোফাইল ছবিও পরিবর্তন করে একজন নারীর ছবি দেওয়া হয়েছে।
এ মুহূর্তে নৌ প্রতিমন্ত্রী পায়রা সমুদ্র বন্দরের সঙ্গে আন্তর্জাতিক সমুদ্র বন্দরগুলোর সম্পর্ক স্থাপনে সিঙ্গাপুর, কানাডা ও লন্ডন সফরে রয়েছেন।
প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আ ন ম আহমাদুল বাশার জানান, আইডি হ্যাকড হওয়ার আগে নৌ প্রতিমন্ত্রী যে লিংক শেয়ার করেছিলেন, এর মাধ্যমে একদিনে অর্ধলক্ষ পিটিশন দায়ের হয়েছে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি নুর চৌধুরীকে কানাডা থেকে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করার দাবিতে সর্বশেষ পোস্টটি দিয়েছিলেন নৌ প্রতিমন্ত্রী। ওই পোস্টে তিনি একটি রিট পিটিশন সিগনেচারের অপশন শেয়ার করেন। এর কয়েক ঘণ্টা পর থেকেই তার ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাকড হয়।
 
 
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com