আজকের রাশিফল (২৪ জুন): কেমন যাবে আপনার দিন?

রাশি পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। কিন্তু রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফলে বিশ্বাস আর অবিশ্বাসের বিষয়টি পুরোই আপেক্ষিক।
ব্যক্তিভেদে বিশ্বাস আর অবিশ্বাস মিলেমিশে যায়। তাই আমরা কতোটুকু বিশ্বাস করবো বা কিভাবে ধারণ করবো সেটা সম্পূর্ণ নিজের বিষয়। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী আজ বুধবার (২৪ জুন) কেমন যাবে আপনার দিনটি...

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
কলহ বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। অবশ্য দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
কর্মের সুনাম যশ কাঙ্খিত স্বপ্ন পূরণ করবে। ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন নয়তো অচিরেই পৃথক হওয়ার প্রয়োজন পড়বে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

মিথুন (২১ মে-২০ জুন)
দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন পরিচয় বন্ধুত্বে রুপি নিতে পারে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

কর্কট  (২১ জুন-২০ জুলাই)
হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় মন আনন্দে নাচবে। মনবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি যানবাহন ও আসবাবপত্র লাভের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

সিংহ (২১ জুলাই-২০ আগস্ট)
পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল আসবাবপত্র ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগঘাতক বলে প্রমাণিত হবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফোটাবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো সুবর্ণ সুযোগ প্রাপ্ত হবেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
কর্মের সুনাম যশ কাঙ্খিত স্বপ্ন পূরণ করবে। অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার হবে। শিক্ষার্থীদের মন অলসতায় ডুবে থাকবে। প্রেম বন্ধুত্ব শুভ।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
ভাগ্যলক্ষ্মী কৃপা বর্ষিত হবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায়পক্ষে আসবে। বাণিজ্যিক সফল লাভদায়ক ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেও হবে। দ্রুতগতির বাহন বর্জনীয়।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব শুভ এমনকি সুদূর প্রসারী হবে।  লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন। কম ও ব্যবসাবাণিজে তরতাজা উন্নতি করবেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরাতন ক্রণিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //