রাশিফল (১৩ জুন): কেমন যাবে আজকের দিন?

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের (১৩ জুন) দিন।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

বাড়িতে কোনো মাঙ্গলিক কাজ হতে পারে, তাই বাইরে না যাওয়াই ভালো। অনেক দিনের ফেলে রাখা কোনো কাজ সেরে ফেলুন। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিশেয সুযোগ আসতে পারে। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসতে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

বাইরে বের হলেই মাত্রাছাড়া ব্যয় হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। রাজনীতিতে সুনাম বৃদ্ধি পেতে পারে। গবেষণায় সাফল্য লাভের যোগ রয়েছে। প্রভাবশালী কোনো ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন। 

মিথুন (মে ২১-জুন ২০)

মাথা ঠান্ডা রাখুন। অভিভাবকদের সঙ্গে কোনো বিষয়ে তর্কে জড়িয়ে পড়তে পারেন। হৃদরোগে ভোগান্তির সম্ভাবনা রয়েছে। সন্তানদের নিয়ে বেশি চিন্তা করবেন না। আজ কোনো ধরনের আড্ডা না দেয়াই ভালো, বিবাদের আশঙ্কা আছে। স্ত্রীর প্রেরণা আপনাকে উদ্যমী করে তুলবে।আপন কারো শারীরিক অসুস্থতা নিয়ে চিন্তা হতে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২)

ব্যবসায় ভালো করেত পারেন। আজ কর্তব্য পালন করার দিন। জীবজন্তু থেকে সাবধাণতা বজায় রাখুন। একটু বুদ্ধির ভুল আপনাকে বিপদে ফেলতে পারে। আজ কারো কাছে আত্মসমর্পণ করলে আপনার পক্ষে ভালো হবে। আজ সারাদিন কাজের চাপ বাড়তে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

সমাজসেবায় ব্যস্ত থাকতে হতে পারে। স্বামী-স্ত্রী মিলিত কোনো কাজে সফলতা পাবেন। প্রেমের ব্যপারে কোনো চিন্তা বাড়তে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়িতে কোনো অতিথি আসতে পারে। অর্থনৈতিক সমস্যার সন্মুখীন হওয়ার আশঙ্কা রয়েছে। 

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

আজ দিনটি ভালো কাটবে। ব্যবসার ক্ষেত্রেও আজ ভালো দিন। সাহিত্যিকদের জন্য দিনটি খুব শুভ। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। বাড়তি কোনো ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ হতে পারে, তাই ঘরে থাকাই ভালো।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি ভালো। অভিভাবকের শারিরীক সমস্যা দেখা দিতে পারে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বুঁদ না হয়ে থেকে সৃজনশীল কাজ করতে পারেন। এসব কাজ পরবর্তীতে উপকারে আসবে আপনার।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। এই রাশির জাতক-জাতিকাদের প্রেমের ক্ষেত্রে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। রাস্তায় বের হলেই বিপদ হতে পারে। সুস্থ থাকার ইচ্ছে থাকলে ভিড়ের মধ্যে না যাওয়াই ভালো।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

আয় এবং ব্যয়ের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন। প্রয়োজনে কিছুটা সময় নিন, ভাবুন। স্যোশাল এনগেজমেন্ট রাখুন। শরীরে ছোটখাটো সমস্যা থাকবে। বাসার সবাইকে নিয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে আড্ডা দিন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে। রাস্তায় বের হলেই বিপদ হতে পারে। বেঁচে থাকার ইচ্ছে থাকলে ভিড়ের মধ্যে না যাওয়াই ভালো। এই সময় ব্যবসায়ীদের কোনো কিছুতেই বিনিয়োগ করা ঠিক হবে না। শেয়ার-বাজার থেকে দূরে থাকাটাই ঠিক হবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

আজ সমস্যায় পড়লে বন্ধুর সাহায্য পাবেন। কর্মস্থলে কিছু সমস্যা দেখা দিতে পারে, তবে তা সমাধান হয়ে যাবে সহজেই। কারো কাছ থেকে কিছু প্রাপ্তি যোগ দেখা যাচ্ছে। সংসারে আচরণ সংযত করে চলুন। ভ্রমণের উদ্দেশ্য বাতিল করুন। বাড়িতে কোনো আত্মীয়ের সমাগম হতে পারে, তাই সাবধান থাকুন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

আজ আপনার পরিশ্রম বাড়তে পারে। তবে বাড়ির বাইরে গেলে কোনো বিপদে পড়তে পারেন। খুব বেশি জরুরি কাজ না থাকলে বাইরে না যাওয়াই ভালো। আজ কোনো শুভ সংবাদ পেতে পারেন। বাড়ি বা সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //