রাশিফল (৪ জুন): কেমন যাবে আজকের দিন?

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের  (৪ জুন) দিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

বাড়িতে গুরু জনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। মাতৃস্থানীয় কারো কাছে কোনো কথার জন্য কষ্ট পেতে পারেন। কর্ম অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে। বাড়তি কাজের জন্য সময় নষ্ট। ব্যবসায় ভালো খবর আসতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

খারাপ আর্থিক অবস্থার জন্য কিছু ঋণ হতে পারে। সংসারের জন্য স্ত্রীর সঙ্গে কিছু আলোচনা। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে ব্যবসায় বিপদ থেকে উদ্ধার পাবেন। সম্পত্তি নিয়ে আইনি জটিলতায় পড়তে পারেন। বন্ধুর ব্যবহারে মানসিক কষ্ট বাড়তে পারে। সামাজিক কাজের জন্য সুনাম লাভ করতে পারেবেন। প্রেমের জন্য প্রচণ্ড মানসিক চাপ বাড়বে। বাবার শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

বাড়িতে সম্পত্তি নিয়ে অশান্তি হতে পারে। সন্তানের পড়াশোনার ব্যাপারে চিন্তার পরিমাণ বাড়তে পারে। আইনজীবীদের জন্য শুভ সময়। বুদ্ধির ভুলের জন্য কোনো কাজ হাতছাড়া হতে পারে। অফিসে কোনো মহিলার সঙ্গে বিবাদ হতে পারে। বন্ধুর দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। স্ত্রীর সঙ্গে তৃতীয় ব্যক্তি নিয়ে অশান্তি।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

বাড়িতে অতিথির সঙ্গে বিবাদ। বাবা ও মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে। অংশীদারি ব্যবসায় ভাল লাভ আশা করা যায়। প্রেমে প্রতারিত হতে পারেন। কর্মস্থানে সুনাম বৃদ্ধি পাবে। ব্যবসা খুব একটা মনের মতো হবে না।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আবেগের জন্য বাড়িতে বিপদে পড়তে পারেন। ভাইবোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদে সম্পর্ক নষ্ট হতে পারে। পেটের যন্ত্রণায় কর্মে ক্ষতি। পড়ার লোকের উস্কানিতে বাড়িতে অশান্তি। স্ত্রীর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। কোনো মহিলার জন্য অর্থ নষ্ট হবে। ব্যবসা ভালো যাবে। বিদেশে থাকা কোনো বন্ধুর সঙ্গে কথা হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ব্যবসার জন্য সুনাম বাড়তে পারে। রাস্তাঘাটে খুব সাবধানে চলাফেরা করুন। একাধিক পথে উপার্জন বাড়তে পারে। আলস্যের জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। বিবাহিত জীবনে কোনো ছোট কারণে বিবাদ হতে পারে। অর্থ ভাগ্য ভালো। বাড়তি কিছু খরচ হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শরীর নিয়ে একটু চাপ বাড়তে পারে। কোনো আত্মিয়র সঙ্গে বিবাদ হতে পারে। অভিনয় জগতে সুনাম বৃদ্ধি পেতে পারে। আইনজীবীদের জন্য খুব ভাল সময়। স্ত্রীর আবদার পূরণ করতে পারবেন। বন্ধুর জন্য বিপদে পড়তে পারেন। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। প্রেম নিয়ে চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

গুরু জনের সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট। কোনো সামাজিক কাজের জন্য সুনাম বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে ভ্রমণে মনের শান্তি। বন্ধুর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ। আজ বাড়ির লোকের সঙ্গে বনিবনা না হতেও পারে। আজ সব দরকারি কাজ সেরে ফেলুন। 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

অভিনয় জগতে সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে কোনও বিবাদ পুলিশ পর্যন্ত যেতে পারে। কর্মক্ষেত্রে ভালো কাজের প্রশংসা জুটতে পারে। স্নায়ুর সমস্যা উপেক্ষা করবেন না। সংসারে খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। কোনো কূট ব্যক্তির জন্য ক্ষতির আশঙ্কা। ব্যবসা মধ্যম প্রকার যাবে। দুপুরের পরে ব্যবসা নিয়ে চাপ আসতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীরের সমস্যা খুব একটা না থাকলেও মানসিক স্থিতি ভাল থাকবে না। প্রতিভার বিকাশ লাভে সঠিক দিশা পাবেন। যারা সংগীত চর্চা করেন, তাদের ভালো সময় আসছে। দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা বাতিল করাই ভাল। অনেক দিন বাদে সংসার মনের মতো লাগবে। বিভিন্ন শারীরিক সমস্যায় কাজের ব্যাঘাত। লেখাপড়ায় সন্তানের আগ্রহ থাকবে। ব্যবসা নিয়ে চিন্তা বাড়তে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

শরীরে আলস্য কাজের অনেক ক্ষতি করতে পারে। শত্রুর জন্য কিছু নষ্ট হওয়ার আশঙ্কা। অকারণে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কর্মস্থানে কোনো বিশেষ কাজ করে সুনাম অর্জন করতে পারবেন। তৃতীয় ব্যক্তির জন্য সংসারে অশান্তি। কাজের জন্য দূরে কোথাও যেতে হতে পারে। বুদ্ধির জন্য শেয়ারে বড় বিপদ থেকে মুক্তি। মাত্রাছাড়া ক্রোধ বিপদ ডেকে আনতে পরে। স্ত্রীর সঙ্গে বাড়ি তৈরি নিয়ে আলোচনা। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি বাড়বে। শেয়ারে বাড়তি টাকা লাগাতে পারেন। প্রেমের বাধা মানসিক কষ্ট বাড়তে পারে। বন্ধুর সঙ্গে তর্ক থেকে বিবাদ। কেউ আপনার সঙ্গে স্ত্রীর ঝগড়ার সুযোগ নিতে পারে। চাকরি নিয়ে বন্ধুর সঙ্গে আলোচনা। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh