রাশিফল (৩ জুন): কেমন যাবে আজকের দিন?

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের  (৩ জুন) দিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ। কাজের দিকে কোনো ভুল হবার সম্ভাবনা। শত্রু থেকে সাবধান। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতিলাভ। আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ। পিতার জন্য ভালো কিছু ব্যবস্থা।  গোপন কোনো রোগ নিয়ে চিন্তা। 

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

অনেক দিনের আশা পূরণ হতে পারে। প্রেমের দিকে বাইরের লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। রক্তচাপ বৃদ্ধি। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভালো সুযোগ আসতে পারে। লটারি থেকে কিছু আয়। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যপারে ভালো যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। চাকুরির স্থানে চাপ বাড়তে পারে।

 কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আজ শরীরের কোনো ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যারা বিদেশে থকেন তাদের জন্য ভালো সুযোগ আসতে পারে।পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। লজ্জাহীন কোনো কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনোকষ্ট বাড়তে পারে। 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনো বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসার দিকে খরচ বাড়তে পারে। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। পেটের পুরনো রোগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসার দিকে ভালো সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে সাহায্য পাওয়ার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। নিজের কৌশলে বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

অহেতুক আপনার বিষয়ে আলোচনা বাড়তে পারে। আজ সকালের দিকে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন। প্রেমের ব্যপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সাথে বিবাদে যাবেন না। গান বাজনা নিয়ে যারা কাজ করেন তাদের জন্য  সুযোগ আসতে পারে।  নতুন কোনো বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনো কাজের জন্য মনে শান্তি। আর্থিক চাপ থাকবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আমাশায়ে কষ্ট পেতে পারেন। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসার দিকে ভালো কিছু ঘটতে পারে। চাকুরীর স্থানে কোনো উন্নতির যোগাযোগ। আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনো কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কোনো কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনো কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে। বাইরের কোনো বিবাদ বাড়িতে আসতে পারে।  

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আজ একটু সাবধানে থাকুন কোনো বিপদ আসতে পারে। কোনো আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহিত জীবনে কোনো সুখের খবর আসতে পারে।  আর্থিক ব্যাপারে কোনো সুবিধা। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সারাদিন কোনো কাজে ব্যস্ত হতে হবে। চাকুরির কোনো শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে কোনো তর্ক হবার জন্য মন খারাপ। আজ ভ্রমণে কোনো বাধা আসতে পারে। পরিবারে অর্থ খরচ বাড়তে পারে। অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। আজ সম্মান নষ্ট হবার সম্ভাবনা।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি।  অপরের উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার দিকে কিছু উন্নতি আসতে পারে। সংসারের দিকে একটি শান্তি দেখতে পাবেন, চাকুরীর স্থানে জটিলতা বাড়তে পারে। ভ্রমণের জন্য বাড়তি খরচ হতে পারে।  

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আজ বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কষ্ট। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই বোনে সম্পত্তি ব্যাপারে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //