রাশিফল (২৭ মে): কেমন যাবে আজকের দিন?

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার (২৭ মে) আজকের দিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক ক্ষেত্রে উন্নতি হবে। চেষ্টা করুন অন্যের ঝামেলায় না জড়াতে। আপনার রোমান্টিকতা জাহির করার চেষ্টা করুন। আপনার দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন। 

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আপনি রক্ষণশীল বিনিয়োগে, বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। বিতর্ক ও মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে। 

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আপনাকে মনে রাখতে হবে যে প্রেম হল গুরুতর বিষয়, তাই এতে নিজের ইচ্ছা মতন যা খুশি করতে যাবেন না। মতবিভেদ প্রভাব ফেলবে ও আপনি আপনার স্ত্রীর সাথে পুনর্মিলিত হওয়া দুরূহ বোধ করবেন। 

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আপনি আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন ও পরিস্থিতি খারাপ এমন কিছু করা থেকে বিরত থাকুন। আপনার নতুন পরিকল্পনা ও উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উত্সাহী হবেন। আজ প্রচুর সমস্যা থাকবে যেগুলোতে অবিলম্বে দৃষ্টিপাত করা প্রয়োজন। 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আপনার ঘরে অতিথি সমাগম একটি আনন্দময় ও চমৎকার দিনে পরিণত করবে। আবেগকে বশে রাখুন নাহলে তা বন্ধুত্বে ছেদ আনতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আপনার প্রেমিকাকে আজ কোনো অভিমানের কথা বলবেন না। আপনার প্রণয়ীর আন্তরিকতা নিয়ে সন্দেহ হতে পারে, যা আগামী দিনে আপনার বিবাহিত জীবনের গৌরব নষ্ট করতে পারে। 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আপনার একজন যত্নশীল ও সমবেদনাশীল বন্ধুর সাথে দেখা হবে। আপনাদের মধ্যে কেউ কেউ দূরযাত্রায় উদ্যোগী হবেন- যা ক্লান্তিকর হলেও অত্যন্ত লাভজনক হবে। 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

অফিসের চিন্তা বাড়িতে আনবেন না। এতে পারিবারিক সুখ নষ্ট হয়। তার চেয়ে একে অফিসেই সামলে নিয়ে পারিবারিক আনন্দ উপভোগ করুন। পরিকল্পনার বাস্তবায়ন ও নতুন উদ্যোগে স্বাক্ষর করার পক্ষে আজকের দিনটি ভালো। 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ব্যবসায়িক অংশীদাররা সহায়ক আচরণ করবে ও অসমাপ্ত কাজ শেষ করার জন্য আপনারা একসাথে কাজ করবেন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। 

মকর রাশি  (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন, ভালো কাজে সময় দিয়ে আপনার জীবনে অভূতপূর্ব পরিবর্তন আনতে পারেন। 

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আপনার কথা ও কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময় আপনার চোখ কান খোলা রাখুন। যেহেতু আপনি কোনো মূল্যবান উপদেশ বেছে নিতে পারেন। আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh