মেসি-রোনালদো জুটি

এবার একই জার্সিতে মাঠে নামবেন লিওনেল মেসি ক্রিস্টিয়ানো রোনালদো। ইউরোপিয়ান ফুটবলে ঝড় তোলা এই তথ্য দিয়েছেন বিখ্যাত স্প্যানিশ সাংবাদিক গিয়েম বালাগ।

বালাগ জানান, জুভেন্টাসের হয়ে টানা দুই মৌসুম চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে উঠতে ব্যর্থ হওয়ার পর নতুন চ্যালেঞ্জ হিসেবে পিএসজিকে বেছে নিতে চাইছেন রোনালদো। অবশ্য এত দিন শোনা গেছে রোনালদো জুভেন্টাস ছাড়তে চাচ্ছেন। কিন্তু স্প্যানিশ এই সাংবাদিক জানালেন উল্টো। রোনালদোর জন্য বছরে ৩০ মিলিয়ন (কর পরবর্তী) ইউরো খরচের চাপ আর নিতে পারছে না জুভেন্টাস। তাই রোনালদোকে অন্য কারও কাঁধে ঠেলে দিতে চায় তারা, ‘গত ছয় মাসে ওর সঙ্গে রিয়াল মাদ্রিদের নাম জড়িয়েছিল। রিয়াল বলেছে, “কোনো সুযোগ নেই, সে ফিরছে না।এমএলএস নিয়েও কথা শোনা গেছে। এর কারণ জুভেন্টাস তার বেতনের হাত থেকে মুক্তি চায়। অবস্থা এতটাই খারাপ হয়েছে।

তবে, রোনালদোকে এত সহজে কোনো ক্লাবের পক্ষে নেওয়া সম্ভব নয় একথাও বলেছেন স্প্যানিশ এই সাংবাদিক।

৩৫ পেরোনো রোনালদোর জন্য এত বেশি বেতন দিয়ে নেওয়ার মতো ক্লাব বেশি নেই। তবে এই বয়সেও মৌসুমে ৩৫ গোল পেয়েছেন রোনালদো। বেশি বয়সী খেলোয়াড় কেনায় ইদানীং আপত্তি দেখাচ্ছে না বার্সেলোনা। মেন্ডেসের প্রস্তাবে রাজি হয়ে গেলেই কিন্তু মেসি-রোনালদো জুটির দেখা মিলে যাবে বার্সাতেই!

 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //