কলকাতার উৎসবে শাহরুখের সঙ্গে সৃজিত-মিথিলা

বলিউড বাদশাহ শাহরুখের সঙ্গে  বাংলাদেশের অভিনেত্রী মিথিলা ও  ভারতের নির্মাতা সৃজিত।

বলিউড বাদশাহ শাহরুখের সঙ্গে বাংলাদেশের অভিনেত্রী মিথিলা ও ভারতের নির্মাতা সৃজিত।

কলকাতায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হয়েছে। উৎসবে যোগ দিয়েছেন ভারত বাংলাদেশসহ আরো অনেক দেশের সেলিব্রেটিরা। চলচ্চিত্রের এই মহোৎসবে বলিউড অভিনেতা শাহরুখের সঙ্গে দেখা যাচ্ছে বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা এবং ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জিকে।   

গুঞ্জন আছে, সৃজিত-মিথিলা একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। শাহরুখের সঙ্গে তাদের ছবি তোলার সুবাদে তাতে নতুন হাওয়া লাগলো বটে!

এদিকে শুক্রবার সন্ধ্যায় নেতাজি ইনডোর স্টেডিয়ামে ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব উদ্বোধন করেন শাহরুখ খান।

এ সময় মঞ্চে ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলীসহ অনেকে। অনুষ্ঠানে দর্শকসারিতে ছিলেন মিথিলা। তবে শাহরুখের সঙ্গে তার আগে নাকি পরে দেখা হয়েছে তা জানা যায়নি।


শাহরুখ ছাড়াও সৌরভ গাঙ্গুলীসহ কলকাতার একঝাঁক তারকার সঙ্গে ছবি তুলেছেন মিথিলা। তাদের মধ্যে উল্লেখযোগ্য যীশু সেনগুপ্ত, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, জুন মালিয়া ও প্রিয়াঙ্কা সরকার। 

ব্যক্তিজীবনে গায়ক-অভিনেতা তাহসান খানের সঙ্গে বিয়েবিচ্ছেদের পর নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মিথিলা। সেই সময়ের কিছু ছবি অনলাইনে ফাঁস হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেন মিথিলা। এমনকি সাইবার অপরাধ বিভাগে অভিযোগ করার কথাও জানিয়েছেন তিনি। 


মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh