দুই বছর পর ফারিয়া

 ফারিয়া শাহরীন

ফারিয়া শাহরীন

বেশ কিছুদিন হলো মালয়েশিয়া থেকে দেশে ফিরেছেন নন্দিত মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরীন। তিনি সেখানকার এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি থেকে মিডিয়া মার্কেটিং-এ অনার্স সম্পন্ন করেছেন। 

জানালেন এখন তিনি দেশেই থাকবেন, নিয়মিত কাজ করবেন। ইতোমধ্যে তিনি কাজও শুরু করে দিয়েছেন। 

রাজধানীর কারওয়ান বাজারে বিএফডিসির তিন নম্বর ফ্লোরে গত রবিবার একটি বিজ্ঞাপনের শুটিং-এ অংশ নেন ফারিয়া। গুনী বিজ্ঞাপন নির্মাতা রানা মাসুদের পরিচালনায় একটি বহুজাতিক প্রতিষ্ঠানের (এসকেবি) কুকওয়্যারের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। 

বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে ফারিয়া বলেন,‘ অভিনয়ের চেয়ে বিজ্ঞাপনে কাজ করতেই আমি বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। আমাকে কিন্তু দর্শক বিজ্ঞাপনে কাজের মধ্যদিয়েই বেশি চিনেছেন, জেনেছেন। তাছাড়া বিজ্ঞাপনে কাজ করলে দর্শকের কাছে খুব তাড়াতাড়ি পৌঁছানো যায়। এর আগে রানা মাসুদ ভাইয়ের নির্দেশনায় মীনা বাজারের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলাম। যে কারণে তার কাজের প্রতি আমার আস্থা আছে। তাই আবারো তার নির্দেশনায় কাজ করেছি। সবকিছু মিলিয়ে খুবই ভালো একটি কাজ হয়েছে। বিজ্ঞাপনটি নিয়ে আমি আশাবাদী।’

রানার বিজ্ঞাপনে কাজ করার মধ্যদিয়েই দুই বছর পর নতুন বিজ্ঞাপনে কাজ করলেন ফারিয়া। সর্বশেষ দুই বছর আগে রনি ভৌমিকের নির্দেশনায় ভিশন আইরনের বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন তিনি। এদিকে দেশে ফিরেই ফারিয়া এরইমধ্যে প্রাণের ফ্যাক্টরি ভিজিট করেছেন।

ফারিয়া জানান, এরইমধ্যে বেশ ক’জন নাট্যনির্দেশকের সঙ্গেও কথা হয়েছে। তার কাছে জমা হওয়া স্ক্রিপ্টগুলো মনোযোগ দিয়ে পড়ছেন তিনি। গল্প ও চরিত্র ভালোলাগলেই ফারিয়া আবারো নাটকে অভিনয় শুরু করবেন। আগামী দুই বছর তিনি নিজেকে অভিনয়েই ব্যস্ত রাখতে চান। ভালো ভালো গল্পের নাটকে কাজ করতে চান তিনি। 

এছাড়া আগামী দুই বছরের মধ্যে বিয়েও করতে চান ফারিয়া। বলেন, ‘সত্যি বলতে কী বিয়েটাতো আসলে আল্লাহর হাতে। আল্লাহ যখন চাইবেন তখনই বিয়ে করবো। এমনও হতে পারে হঠাৎ করেই যেকোনো সময় বিয়ে করতে পারি।’ 

ফারিয়া অভিনীত একমাত্র সিনেমা সামিয়া জামান পরিচালিত ‘আকাশ কতো দূরে’। এরইমধ্যে ফারিয়া তার সবচেয়ে প্রিয় বান্ধবী সায়রাতের ফ্যাশন হাউজ ‘লূর’র উদ্বোধনীতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন। ফারিয়া অভিনীত সর্বশেষ নাটক হচ্ছে ‘আতঙ্ক’। এতে তাঁর বিপরীতে অভিনয় করেন এই সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী এফএস নাঈম।

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh