দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন শহিদ কাপুর?

শহিদ কাপুর। ছবি: শহিদের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া

শহিদ কাপুর। ছবি: শহিদের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া

দিল্লির মেয়ে মীরা রাজপুতকে ২০১৫ সালে বিয়ে করেন শহিদ কাপুর। বিয়ের পর ৪ বছর একসঙ্গে কাটিয়ে এখনো যেন একে অপরের উপর থেকে মুগ্ধতা কাটেনি শহিদ আর মীরার।

বিয়ের পর ২০১৬ সালেই শহিদ-মীরার জীবনে আসে মিশা কাপুর। ২০১৮ সালে জন্ম হয় তাদের দ্বিতীয় সন্তান জৈন কাপুরের। দুই সন্তান জন্মের পর এবার মুম্বাইয়ের একটি বিলাসবহুল বাংলোয় নতুন করে সংসার পাতছেন শাহিদ-মীরা। পুরনো বাড়ি ছেড়ে নতুন বাংলোয় যাওয়া নিয়ে ইতোমধ্যেই উচ্ছ্বসিত বলিউডের এই সেলেব জুটি। 

নতুন বাড়িতে যাওয়ার আগে সংবাদমাধ্যমের সামনে অদ্ভুদ কথা বললেন শহিদপত্নী। আবার বিয়ে করতে যাচ্ছেন শহিদ। তবে কনে অবশ্যই মীরা।

শহিদ ও মীরা। ছবি: শহিদের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া

মীরা বলেন, তাঁরা আরো একবার মন্ত্র পড়বেন, সাতপাক ঘুরবেন, শহিদ স্ত্রীর গলায় মঙ্গলসূত্র পরাবেন। ২০১৫ সালে বিয়ের সময় 'কবীর সিং' অভিনেতা জানিয়েছিলেন, তিনি স্ত্রীকে আরো একবার মন্ত্র পড়ে আপন করে নেবেন। অর্থাৎবিয়ের মন্ত্র পড়ে ফের সাতপাকে বাঁধা পড়ার কথা দিয়েছিলেন শহিদ। এখন মীরাকে দেয়া সে কথাই রাখতে চলেছেন তিনি। 

সোনম-আনন্দ, দীপিকা-রণবীর, নিক-প্রিয়াঙ্কার পর এবার কি ফের বিলাসবহুল বিয়ের আসর বসবে বলিউডে? এমনই গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। যার উত্তর অবশ্য এখনো দেননি শহিদ কাপুর।

সম্প্রতি ভগ ম্যাগাজিনের ফটোশুট করেন শহিদ ও মীরা। 

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh