বৃষ্টিতে সাইকেল চালিয়ে শুটিং সেটে সালমান

বলিউড অভিনেতা সালমান খান। ছবি: গুগল

বলিউড অভিনেতা সালমান খান। ছবি: গুগল

লাগাতার বৃষ্টির জেরে বিপর্যস্ত মুম্বাই। আর বৃষ্টির কারণে যানজটে নাজেহাল অবস্থা মুম্বাইবাসীর। এক জায়গা থেকে অন্য জায়গা গাড়ি করে যেতেই লেগে যাচ্ছে বহু সময়। তাই যানজট এড়িয়ে 'দাবাং থ্রি'র শুটিং সেটে পৌঁছতে সাইকেল নিয়েই বেরিয়ে পড়লেন সালমান খান।

সালমানের কাছে খবর পৌঁছোয় ‘দাবাং থ্রি’র শুটিং যেখানে হচ্ছে, সেই রাস্তায় ভয়ানক জ্যাম। সঠিক সময় সেটে পৌঁছনো একপ্রকার অসম্ভব। অথচ সল্লুকে নির্দিষ্ট সময়ে শুটিং সেটে পৌঁছতেই হবে। অগত্যা তাই সাইকেলই ভরসা। সাইকেল চালিয়ে শুটিং সেটে পৌঁছনোর ভিডিও নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ভাইজান। যেখানে সালমানকে মাথায় একটা টুপি পরে সিলভার রঙের সাইকেল চালিয়ে যেতে দেখা যাচ্ছে।

ভিডিওটা যে সালমানের পিছনে থাকা নিরাপত্তারক্ষীরা শ্যুট করেছেন সে বিষয়ে কোনো সন্দেহ নেই। ভিডিওটা পোস্টও করা হয়েছে এডিট করার পরেই। রাস্তায় যেতে যেতে ভক্তদের সঙ্গে সেলফি তুলতেও দেখা যায় ভাইজানকে। 

তবে এই প্রথম নয়, এর আগে সালমানের নিজের স্বেচ্ছাসেবী সংস্থা 'বিয়িং হিউম্যান' প্রমোশনেও বহুবার সাইকেল চালাতে দেখা গেছে তাকে। সালমান যে সাইকেলটি চালিয়েছেন সেটির দাম ৪৭ হাজার রুপি।

‘দাবাং থ্রি’ পরিচালনা করছেন প্রভু দেবা। এতে আরো অভিনয় করছেন সোনাক্ষী সিনহা, মহেশ মাঞ্জরেকারের মেয়ে সাই, আরবাজ খান, প্রমোদ খান্না, সুদীপ। ছবিটি মুক্তি পাবে এ বছরের ২০ ডিসেম্বর।

এছাড়া প্রভু দেবা পরিচালিত ‘ওয়ান্টেড’ ছবির সিক্যুয়েলে অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছেন সালমান। পরিচালক একই থাকলেও নামে থাকবে নতুনত্ব। -জি নিউজ


মন্তব্য করুন

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh