এবার সিংহের মুখোমুখি আলিয়া ভাট

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ছবি: ফরচুন ইন্ডিয়া

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ছবি: ফরচুন ইন্ডিয়া

বলিউড তারকা আলিয়া ভাট একের পর এক সিনেমায় অভিনয় করে নিজেকে প্রমাণ করে চলছেন। সিনেমার পাশাপাশি তিনি নিজের ইউটিউব চ্যানেলেও বেশ সরব। সম্প্রতি তিনি তাঁর ইউটিউব চ্যানেলে সিংহের মুখোমুখি হওয়ার এক ভিডিও প্রকাশ করেন।  

বলিউডে এখন সবচেয়ে রোমান্টিক জুটি রণবীর-আলিয়া। এই দুই তারকার প্রেমকাহিনি একেবারে বাংলা সিরিয়ালের মতো। বর্তমান সময়ে এই জুটি প্রেম দিয়েই বেশি আলোচনায় থাকছেন।

একসঙ্গে প্রায়ই ঘুরতে দেখা যায় তাঁদের। আলিয়ার সঙ্গে থাকে ক্যামেরা। নিজের ইউটিউব চ্যানেলের জন্য মজার মজার সব ভিডিও বানান তিনি। অবাক করার মতো ব্যাপার হলো এবার শুটিং করতে গিয়ে সিংহের মুখোমুখি হয়েছেন আলিয়া ভাট। 

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং শেষে আফ্রিকা ঘুরতে গিয়েছিলেন আলিয়া ও রণবীর৷ সেখানেই বেরিয়ে পড়েছিলেন জঙ্গল সাফারিতে৷ এখানে সিংহের দেখা পান তিনি। সাফারি পার্কে ভিডিও করে সেই ভিডিও শেয়ার করেছেন আলিয়া। 

জঙ্গলে ঘুরে বেড়িয়ে বেশ উচ্ছ্বসিত আলিয়া। ভিডিও দেখে তেমনটাই মনে হচ্ছে। আলিয়া একা নন ভিডিওতে, দেখা যাচ্ছে বেশ ক'জন আফ্রিকানকেও। তাঁদের নানা বিষয় ভিডিটিতে তুলেও ধরেন আলিয়া ভাট। ইতিমধ্যে ভিডিওটি দেড় মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে।  


মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh