সোমবার,  ১৯ আগস্ট ২০১৯  | সময় লোডিং...
প্রকাশ : ০৮ আগস্ট ২০১৯, ১২:৫৩:১৬

ব্যবহার কেমন হবে, সারার কাছ থেকে শেখা উচিত!

বিনোদন ডেস্ক
সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানের প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা ঋষি কাপুর। তাঁর কথায়, বিমানবন্দরে কীভাবে ব্যবহার করা উচিত তা সারার থেকে শেখা উচিত সেলিব্রিটিদের। 
ভাবছেন তো সারা আবার এমন কী করে বসলেন, যেটা কিনা তাঁর থেকে অন্যদের শেখার পরামর্শ দিচ্ছেন খোদ ঋষি কাপুর?
গত মঙ্গলবার মুম্বাই থেকে লক্ষ্ণৌ উড়ে যান সারা। সে সময় আর পাঁচজন সেলিব্রিটির মতোই মুম্বাই বিমানবন্দরে সারার ছবি ও ভিডিও পাপারাৎজির ক্যামেরাবন্দি হয়। ভিডিওটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়েও পড়ে। আর সেটি নজর এড়ায়নি সোশ্যাল মিডিয়া স্যাভি ঋষি কাপুরের। 
ভিডিওতে দেখা যায়, নিজের ব্যাগপত্র ট্রলি করে নিয়ে সারা নিজেই বয়ে নিয়ে যাচ্ছেন। কারোর সাহায্য নেননি। আবার পাপারাৎজির ক্যামেরা পড়তেই হাসিমুখে তাঁদের সঙ্গে কথাও বলতে দেখা যায় সাইফ কন্যাকে। সারার পোশাকেও কোনো আড়ম্বর ছিল না, চোখ ঢাকতে অন্য সেলেবদের মতো সানগ্লাসও পরেননি তিনি। বরাবরই সারার সব চালচলনই আর পাঁচজন সাধরণ লোকজনের মতোই ছিমছাম। আর এসব নজরে আসতেই সারার প্রশংসায় পঞ্চমুখ কিংবদন্তি অভিনেতা।
সাধারণত বিমানবন্দরে প্রায় কোনো বলি সেলেবই নিজের ব্যাগ, জিনিসপত্র নিজে বয়ে নিয়ে যান না। তার উপর পাপারাৎজির ক্যামেরা দেখলে অনেকেই বিরক্তি দেখান। চোখ ঢাকতে পরে নেন সানগ্লাস। এমনকি উঠতি সেলেবরাও হাবভাব কিছু কম যান না। আর এতেই আপত্তি অভিনেতার। সারার ব্যবহার অন্যদের থেকে আলাদা হওয়ার কারণেই তাঁকে বেশ পছন্দ হয়েছে করিনা কাপুরের কাকা তথা কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের। বরাবরই ঠোঁটকাটা ঋষি কাপুর সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন তিনি।
নিজের নমনীয় ব্যবহারের জন্য পাপারাৎজির কাছেও বেশ জনপ্রিয় সারা। কখনোই কারোর সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখা যায় না তাঁকে। যখনই পাপারৎজির ক্যামেরা সামনে আসে তখনই হাসিমুখে কথা বলেন তিনি। 
'কেদারনাথ' ও 'সিম্বা'র পর সারাকে দেখা যাবে ইমতিয়াজ আলির 'লাভ আজকাল ২' ছবিতে। -জিনিউজ
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com