শনিবার,  ১৭ আগস্ট ২০১৯  | সময় লোডিং...
প্রকাশ : ০৬ আগস্ট ২০১৯, ১২:৩৩:৪১

দুই যুযুধান শত্রুর ‘ওয়ার’

বিনোদন ডেস্ক
ভারতীয় সিনেমার অন্যতম দুই অ্যাকশন সুপারস্টার এখন এই মুহূর্তে অস্ট্রেলিয়ার বন্ডি বিচে। তাঁরা যে ছবির জন্য একে অপরের বিরুদ্ধে তীব্র লড়াই চালাচ্ছেন সেটি হল বিগ বাজেট অ্যাকশন এক্সট্রাভাগাঞ্জা ‘ওয়ার’। 
ছবিতে দুই যুযুধান শত্রুর ভূমিকায় অভিনয় করছেন হৃতিক রোশন ও টাইগার শ্রফ। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবির সবচেয়ে জটিলতম শুটিং শিডিউল হল এই বন্ডি বিচ। সিদ্ধার্থ সব কিছু করছেন যাতে ‘ওয়ার’ হয়ে ওঠে এই বছরের সবচেয়ে কাঙ্খিত ছবি। এই ছবিতে দু’জনে লাগাতার একে অপরের বিরুদ্ধে সাতটি দেশের ১৫টি শহরে লড়াই চালিয়েছে। 
এই ছবিতে হৃতিক ও টাইগার ছাড়াও আর রয়েছেন বাণী কাপুর, আশুতোষ রানা, অনুপ্রিয়া গোয়েঙ্কা ও দীপান্বিতা শর্মা। 
ছবির প্রিন্সিপল ফটোগ্রাফি শুরু হয়েছিল গত বছর সেপ্টেম্বর মাসে এবং সেই শিডিউল শেষ হয় ২০১৯ সালের মার্চে। প্রথমে স্থির ছিল এই ছবির নাম হবে ‘ফাইটার্স’। শেষ পর্যন্ত ২০১৯ সালের ১৫ জুলাই যখন এই ছবির অফিশিয়াল টিজার মুক্তি পায়, তখন স্থির হয় এই ছবির নাম ‘ওয়ার’। আশা করা যাচ্ছে এই বছর ২ অক্টোবর, গান্ধী জয়ন্তীতে মুক্তি পাবে এই ছবি। 
যতদূর জানা গেছে, এই ছবির দুই প্রধান কুশীলবের একজন হলেন গুরু, অন্যজন শিষ্য। হৃতিক ও টাইগারের মধ্যে কে গুরু কে শিষ্য এটা জানার জন্য খুব একটা বুদ্ধিমান হতে হয় না। স্বাভাবিকভাবেই হৃতিক গুরু, টাইগার শিষ্য। কিন্তু একটা সময় ঘটনাচক্রে এই গুরু-শিষ্যই হয়ে পড়ে একে অপরের শত্রু। 
পরিচালক সিদ্ধার্থ বলেন, ‘আমাদের সময়ের ভিজ্যুয়ালি সবচেয়ে জবরদস্ত ছবি হতে চলেছে ‘ওয়ার’। হৃতিক আর টাইগার একে অপরকে তাড়া করে চলেছে সব সময়। এই মুহূর্তে আমরা অস্ট্রেলিয়ার বন্ডি বিচে শুটিং করছি। এত সুন্দর সমুদ্রতীর আমি আগে কখনও দেখিনি। যেহেতু এই দৃশ্যে একটা অন্য ধরনের ভিজ্যুয়াল দরকার ছিল, তাই আমরা এই বিচকে বেছে নিই। এই দৃশ্যটি ছবির অত্যন্ত গুরুত্বপূর্ণ দৃশ্য। এর বেশি আমি আর কিছু বলব না।’
এছাড়াও সিদ্ধার্থ জানিয়েছেন, এই ছবিতে হৃতিক ও টাইগার শুটিংয়ের সময় যথেষ্ট ঝুঁকি নিয়েছেন, কখনও কখনও মৃত্যুকে তোয়াক্কা না করে তাঁরা শুটিং করে গিয়েছেন, যাতে যথেষ্ট স্ট্রাইিকং হয় ভিজ্যুয়ালি। -এই সময়
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com