রোববার,  ২৫ আগস্ট ২০১৯  | সময় লোডিং...
প্রকাশ : ০৪ আগস্ট ২০১৯, ১৩:২১:২৪

এখনই বিয়ের কথা চিন্তা করছেন না লিও-ক্যামিলা

বিনোদন ডেস্ক
'টাইটানিক'এ রোজের প্রেমে হাবুডুবু খেয়েছেন জ্যাক। জ্যাকের ভূমিকায় লিওনার্দো ডি ক্যাপ্রিওর প্রেমে পড়েছিল সেই সময়ের নারীরা। তবে রিয়েল লাইফে সেই 'জ্যাক'ই আপাতত ক্যামিলা মোরোনের প্রেমে হাবুডুবু। আর এই প্রেম নিয়ে কিন্তু বেশ সিরিয়াস তিনি। 
টাইটানিকের পর হলিউডে একের পর এক সফল ছবির হাত ধরে ক্রমেই বেড়েছে লিওয়ের ভক্তের সংখ্যা। বিভিন্ন সময়ে একাধিক নামজাদা মডেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। 
তবে আপাতত ২২ বছরের মডেল ক্যামিলার প্রেমে পড়েছেন বছর ৪৪-এর লিও। আর তা নিয়েই উৎসাহের অন্ত নেই তার ভক্তদের। 
'পিপল' ম্যাগাজিনের এক রিপোর্ট অনুযায়ী, ক্যামিলার সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে বেশ সিরিয়াস লিওনার্দো। তাঁরা একে অপরের গভীর প্রেমে মজে আছেন। গত বছরের জানুয়ারি থেকেই বিভিন্ন সময়ে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে দুজনকে। 
শোনা যায় অভিনেতা ব্র্যাড পিটই নাকি ক্যামিলাকে প্রেম নিবেদনে সাহায্য করেছিলেন লিওকে। এখন শোনা যাচ্ছে একে অপরের বাড়িতেও সময় কাটাচ্ছেন যুগল। পরস্পরের পরিবারের সদস্যদের সঙ্গেও দেখা করেছেন দুজনে।
তবে কী ক্যামিলার সঙ্গে গাঁটছাড়া বাঁধছেন লিওনার্দো? সেই জল্পনায় অবশ্য জল ঢেলে দিয়েছে যুগলের এক পরিচিত। সম্পর্কটি এগিয়ে নিয়ে যেতে উৎসাহী হলেও বিয়ের ব্যাপারে এখনই ভাবছেন না ক্যামিলা-লিওনার্দো। পরস্পরের আরও কাছাকাছি আসার জন্য তাঁরা নাকি আরও কিছুটা সময় নিতে চান। তবে বাগদান সেরে ফেলার ভাবনা চিন্তা রয়েছে। 
সম্প্রতি মুক্তি পেয়েছে লিওনার্দো ও ব্র্যাড পিট অভিনীত 'ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড'। -জি নিউজ
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com