বৃহস্পতিবার,  ২২ আগস্ট ২০১৯  | সময় লোডিং...
প্রকাশ : ১২ জুলাই ২০১৯, ১৩:৪৭:০৯

সাবেক স্বামীর বিরুদ্ধে মিলার আবারও মামলা

বিনোদন ডেস্ক
মারধর ও যৌতুক দাবির অভিযোগে মামলা করার পর এবার সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার চালানোর অভিযোগে প্রাক্তন স্বামী পাইলট পারভেজ সানজারিসহ তিনজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন সংগীত শিল্পী মিলা।
 
বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালতে তিনি এ মামলা করেন। মামলার অন্য দুই আসামি হলেন- এসএম আর রহমান ও খান আল-আমিন।
 
আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটি পুলিশের কাউন্টার টেরোরিজমের সাইবার ইউনিটকে অভিযোগের বিষয়ে তদন্ত করে আগামী ১৬ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়। এ বিষয়ে ট্রাইব্যুনালের পেশকার শামীম আল মামুন বলেন, সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়ে সংগীত শিল্পী মিলার নামে অপপ্রচার চালানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে তিনি এ মামলা করেছেন।
 
এর আগে ২০১৭ সালের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে সাবেক স্বামী পারভেজ সানজারির নামে মামলা করেন। মামলার পরই সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ। পরে এসিড হামলা ও হত্যাচেষ্টার অভিযোগে পারভেজ সানজারি গায়িকা মিলার বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিনে রয়েছেন তিনি। সেই সঙ্গে আট সপ্তাহ পর তাকে নিম্ন আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দিয়েছে আদালত।
 
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com