শিক্ষা প্রতিষ্ঠানগুলোতো বৃত্তির চেক বিতরণের তারিখ ঘোষণা

আগামী ৩০ সেপ্টেম্বর থেকে বৃত্তির টাকার চেক শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে বিতরণ শুরু করবে ঢাকা বোর্ড। ২ অক্টোবর পর্যন্ত জেলাভিত্তিক নির্ধারিত সময়ে বৃত্তির চেক সংগ্রহ করতে হবে প্রতিষ্ঠান প্রধানের। ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড থেকে জারি করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে জানা হয়, আগামী ৩০ সেপ্টেম্বর ময়মনসিংহ, শেরপুর জামালপুর, নেত্রকোনা, কিশোরগঞ্জ ও মানিকগঞ্জ জেলা শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে, ১ অক্টোবর ফরিদপুর, গোপালগঞ্জ, শরীয়তপুর, মাদারীপুর, রাজবাড়ী ও মুন্সিগঞ্জ জেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে এবং ২ অক্টোবর ঢাকা মহানগর,ঢাকা জেলা নরসিংদী, নারায়ণগঞ্জ এবং গাজীপুরের শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে বৃত্তির টাকার চেক দেয়া হবে। নির্ধারিত দিনে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বোর্ডের হিসাব ব্যয় শাখা থেকে (১ নং ভবনের তৃতীয় তলার ২০৮ নম্বর রুম) বৃত্তির টাকার চেক বিতরণ করা হবে।

বৃত্তির টাকা পেতে আবেদন করা প্রতিষ্ঠানগুলোই চেক সংগ্রহ করতে পারবে। প্রতিষ্ঠান প্রধান বা তার অনুমোদিত প্রতিনিধি চেক সংগ্রহ করতে পারবেন। এজন্য ইআইআইএন ও মোবাইল নাম্বার সহ রিসিভ ফরওয়ার্ডিংয়ের কপি সাথে বলেছে ঢাকা বোর্ড।


মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh