বরিশালে হোটেলে দেহ ব্যবসা, আটক ৩

নগরীর দক্ষিণ চক বাজার এলাকার আওয়ামী লীগ নেতার মালিকানাধীন একটি আবাসিক হোটেলে চাকরির প্রলোভন দেখিয়ে অনৈতিক কাজে বাধ্য করা দুই তরুণীকে উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

পাশাপাশি তাদের জিম্মি করে অনৈতিক কাজে বাধ্য করা হোটেলের চুক্তিভিত্তিক তিন মালিককে আটক করেছেন তারা। আটককৃতরা হলো- মো. সেলিম চৌকিদার, মো. আনোয়ার হোসেন ও মো. বেলাল গাজী।

সোমবার (৩ আগস্ট) দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখা থেকে ই-মেইলে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

ডিবি পুলিশ জানায়, দক্ষিণ চকবাজার জেলা পরিষদের সামনে হোটেল পায়ের (সাবেক পাতারহাট) আবাসিকের দ্বিতীয় তলায় কতিপয় ব্যক্তি দুটি মেয়েকে চাকুরির প্রলোভন দেখিয়ে আটকে রেখে অনৈতিক কাজে বাধ্য করা হচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে ২ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোয়েন্দা শাখার সহকারি পুলিশ কমিশনার মো. রবিউল ইসলাম শামীমের নেতৃত্বে হোটেল পায়েল আবাসিকে অভিযান পরিচালনা করে ডিবির টিম।

এ অভিযানে অংশ নেন গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মো. আব্দুল হালিম খন্দকার, উপ-পরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেন- পিপিএম ও এসআই মো. নজরুল ইসলামসহ তাদের সঙ্গীয় ফিসার এবং ফোর্স।

এসময় অভিযানিক দল হোটেলের দ্বিতীয় তলায় পশ্চিম পাশের একটি কক্ষ হতে ভিকটিম দ্বয়কে উদ্ধার করেন। পাশাপাশি তাদের আটকে রেখে অনৈতিক কাজে বাধ্য করার অপরাধে মো. সেলিম চৌকিদার, মো. আনোয়ার হোসেন ও বেলালা গাজীকে আটক করে।

এই ঘটনায় বরিশাল মহানগরীর কোতয়ালী মডেল থানায় গোয়েন্দা (ডিবি) পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলায় হোটেলের মুল মালিক বিসিসির ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আক্তারুজ্জামানসহ আটককৃত তিনজনকে আসামি করা হয়েছে বলে জানিয়েছেন বিএমপির গোয়েন্দা শাখার সহকারি পুলিশ কমিশনার মো. রবিউল ইসলাম শামীম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //