পাবনায় মদসহ গ্রেফতার ৯

পাবনা জেলার ঈশ্বরদীতে পুলিশী অভিযানে ঈশ্বরদী সুইপার কলোনী হতে ১২’শ লিটার চোলাই মদ উদ্ধার হয়েছে। এ সময় ঘটনাস্থল হতে ৯ জনকে  আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ জুলাই) রাতে রেলগেট এলাকার (পূর্ব পাড়) সুইপার কলোনীতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন- বিপ্লব দাস (২৯), সাহাবুল (৩০), জুমরাতি (৪০), রাজু (৩৭), সুভাষ কুমার ওরফে ধল্লা বাঁশফোড় (৩৫), সোহেল প্রাং (৩৩), চঞ্চল (২৭), হেলাল প্রাং (২৬) ও রাসেল (৩২)।  

জানা যায়, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীরের নেতৃত্বে রাত দশটা থেকে রেলগেট এলাকার (পূর্ব পাড়) সুইপার কলোনীতে এই অভিযান পরিচালিত হয়। প্রায় দুই ঘন্টা ব্যাপী রাত ১২টা পর্যন্ত পরিচালিত এই অভিযানের সময় ওই এলাকার প্রায় প্রতিটি বাড়িতে তল্লাশি চালিয়ে চোলাই মদের সাথে উল্লিখিতদের আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর জানান, ঈশ্বরদীকে মাদকমুক্ত করার লক্ষ্য নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে রেলগেট পূর্বপারের সুইপার কলোনীতে এই অভিযান চালানো হয়। উদ্ধারকৃত চোলাই মদের সাথে ৯ জনকে আটক করা হয়েছে। চিহ্নিত আরো কেউ কেউ পালিয়ে গেছে। 

তিনি জানান, অচিরেই এরা গ্রেফতার হবে। আটককৃতরা সকলেই চোলাই মদ বিক্রির সাথে জড়িত। থানায় মামলা দায়ের হয়েছে।

উল্লেখ্য, স্মরণকালের মধ্যে ঈশ্বরদীতে এটাই বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধারের ঘটনা। ভেজাল চোলাই মদ পান করে ২০১৮ সালে ওই কলোনীর পিতা-পুত্রের একসাথে প্রাণহানির ঘটনা ঘটে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //