পাবনায় নিখোঁজ ভাইয়ের সন্ধানে পরিবারের সংবাদ সম্মেলন

পাবনা পৌর সদরের বলরামপুর হাজিরহাট এলাকার শামসুদ্দিন খাঁনের মেঝ ছেলে মোহাম্মদ খালেক খাঁনের (৪৮) নিখোঁজের রহস্য উদঘাটনের জন্য সংবাদ সম্মেলন করে পরিবারের সদস্যরা। 

আজ মঙ্গলবার (২১ জুলাই) দুপুরে পাবনা প্রেসক্লাব মিলোনায়তনে গণমাধ্যম কর্মীদের মাধ্যমে প্রশাসনের সহযোগিতা চেয়ে সংবাদ সম্মেলনে করেন তারা। 

সেখানে লিখিত বক্তব্য পাঠ করেন পরিবারে পক্ষে ছোট ভাই আব্দুস ছালাম খাঁন। এসময় আরো উপস্থিত ছিলেন খালেকের বড় ভাই খলিলুর রহমান খাঁন, দ্বিতীয় স্ত্রী মোছাঃ সাদিয়া খাতুন ও চাচা আলমগীর হোসেন খাঁন।

সংবাদ সম্মেলনে পরিবারের সদস্যরা লিখিত অভিযোগ পাঠ করে বলেন, চলতি মাসের ১৭ জুলাই বিকেলে তালাকপ্রাপ্ত প্রথম স্ত্রী উম্মে কুলসুম বীনার মোবাইল ফোন পেয়ে বাড়ি থেকে বের হন। খালেক বাড়ি থেকে বের হওয়ার সময় বর্তমান স্ত্রীকে বলে যান প্রথম স্ত্রীর কাছে থাকা ছোট সন্তানকে আনতে যাচ্ছে। কিন্তু দীর্ঘ পাঁচদিন অতিবাহিত হলেও খালেক আর বাড়িতে ফিরে আসেনি । নিখোঁজ খালেককে খুঁজে না পাওয়ায়  চরম উৎকন্ঠ আর দুশ্চিন্তার মধ্যে রয়েছে পরিবার সদস্যরা। খালেক নিখোঁজের বিষয়ে ১৮ জুলাই পাবনা সদর থানায় লিখিত অভিযোগ করেন পরিবারের সদস্যরা।

পরিবারের অভিযোগ নিখোঁজ কুলসুম ও তার বর্তমান স্বামী শাহিদুল ইসলাম আসিফ পরিকল্পিতভাবে খালেককে ডেকে নিয়ে হত্যা বা গুম করেছে। এই নিখোঁজের বিষয়ে পুলিশ প্রশাসন তাদের তেমন কোন সহযোগিতা করছে না বলে তারা অভিযোগ করেন সংবাদ সম্মেলনে। 

তাই নিখোঁজ খালেকে উদ্ধারের জন্য প্রশাসনসহ গণমাধ্যকর্মীদের কাছে সহযোগিতা চান খালেকের পরিবারের সদ্যরা। খালেক নিখোঁজ হওয়ার মূল রহস্য উদঘাটন করা জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন পরিবার সদস্যরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //